শ্রীপুরে ঘুমন্ত স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামী পলাতক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৪ অপরাহ্ন, ১৮ই মে ২০২৩


শ্রীপুরে ঘুমন্ত স্ত্রীকে গলা টিপে হত্যা, স্বামী পলাতক
ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে ঘুমন্ত অবস্থায় গৃহবধূকে হত্যা করে তার চার বছর বয়সী সন্তান নিয়ে পালিয়েছেন স্বামী। সকালে ঘুম থেকে উঠে ঘরের ভেতরে নাসরিন আক্তার (২২) নামে এক গৃহবধূর মরদেহ দেখতে পান তার স্বজনেরা। 


ঘটনার পর সকাল থেকে গৃহবধূর স্বামী হৃদয় মিয়া (২৬) ও তাদের চার বছরের মেয়েকে স্বজনরা খুঁজে পাওয়া যাচ্ছে না। গৃহবধুর পরিবারের অভিযোগ ঘুমন্ত অবস্থায় তাকে গলা টিপে হত্যার পর শিশুকন্যাকে নিয়ে পালিয়েছেন স্বামী।


ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৮ মে) সকালে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে।


নাসরিন আক্তার উপজেলার চকপাড়া গ্রামের মজনু মিয়ার মেয়ে। স্বামী হৃদয় মিয়া গাজীপুর মহানগরীর মসলিসপুর এলাকার আলিমুল ইসলামের ছেলে এবং পেশায় একজন রাজমিস্ত্রি।


গৃহবধূর ছোট ভাই পলাশ মিয়া বলেন, রাত ১১টা দিকে আমার বোন ও শিশুকন্যাকে নিয়ে ঘুমিয়ে পড়ে বোন জামাই। এরপর সকাল ৮টার দিকে আমার বোনের রুমে গিয়ে দেখতে পাই আমার বোনজামাই আর চার বছর বয়সী শিশুকন্যা ঘরে নেই, আমার বোন ঘুমিয়ে রয়েছে। এরপর আমি আমার মাকে ডেকে আনি। এরপর মা আর আমি বোনকে ডাকাডাকি করলেও সে ঘুম থেকে ওঠেনি। কাছে গিয়ে মা শরীরে হাত দিয়ে দেখে শরীর ঠান্ডা হয়ে আছে। এরপর মা কান্নাকাটি শুরু করে।’


গৃহবধূর মা বিনা বলেন ‘আমার মেয়েকে গলা টিপে খুন করে ওর স্বামী পালিয়েছে। আমার মেয়ের মুখ-ঠোঁট কালো হয়ে রয়েছে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই। খুনি আমার মেয়েকে ঘুমন্ত অবস্থায় গলা টিপে হত্যা করছে। গলায় আঘাতের চিহ্ন আছে।


মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিন্টু মোল্লাহ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে। স্বামী পলাতক রয়েছে, বিষয়টি নিশ্চিত হয়েছি। স্বামীকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।’


শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, ‘খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। গৃহবধূ পলাতক স্বামীকে দ্রুত গ্রেপ্তার  জন্য আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। 


জেবি/ আরএইচ/