গাংনীর বন্ধুর বাড়ীতে বেড়াতে এসে চিরকুট লিখে আত্মহত্যা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩৩ অপরাহ্ন, ১৯শে মে ২০২৩


গাংনীর বন্ধুর বাড়ীতে বেড়াতে এসে চিরকুট লিখে আত্মহত্যা
ছবি: জনবাণী

মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামে বন্ধুর বাসায় বেড়াতে গিয়ে চিরকুট লিখে আত্মহত্যা কোরেছে মো. সাজ্জাদ হোসেন (২১)নামের এক যুবক। নিহত যুবক সাজ্জাদ মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর  ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের রিফিউ জী পাড়ার মো. শাহিন আলীর পুত্র। 


এ বিষয়ে নিহত সাজ্জাদ এর পারিবারিক সুত্রে জানা যায়, সে ঢাকাতে একটি কোম্পানিতে কাজ করতো বুধবার (১৭ মে) ছুটিতে বাসায় আসে সে পরে বাসা থেকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেহালা গ্রামে তার শশুর বাড়ীতে যায় সে। 


শশুর বাড়ীতে গিয়ে যানতে পারে, তার স্ত্রী তাকে তালাক দিয়েছে। পরে সে বাড়ীতে ফিরে এসে ঐ গ্রামের পূর্ব পাড়ার জাহাঙ্গীর আলম এর পুত্র তার বন্ধু পারভেজ কে ঘটনার সব কিছু খুলে বলে। 


পরে সেদিন পারভেজ তার বাড়ীতে না গিয়ে বন্ধু পারভেজ এর বাড়ীতেই রাতে থাকেন। পরে রাতে খাওয়া-দাওয়া শেষে তারা দুজন আলাদা দুই কক্ষে ঘুমাতে যায়। পরদিন সকালে ঘুম থেকে উঠে বন্ধু সাজ্জাদ এর কোনো সাড়া না পেয়ে জালানা দিয়ে দেখতে পায় সাজ্জাদের ঝুলতে দেখতে পেয়ে তার পরিবার কে খবর দেয়। পরে স্থানীয় পুলিশ ক্যাম্প এ খবর দিলে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে এসে সাজ্জাদ এর মরদেহ উদ্ধার করে।  


এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গাংনী থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রাজ্জাক বলেন, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।যার মামলা ১৭,ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 


ময়নাতদন্ত রিপোর্ট পেলে এ মৃত্যুর সঠিক কারণ টি নিশ্চিত হওয়া যাবে। এ  বিষয়ে ওসি বলেন ঘটনাস্থল থেকে, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় এমন একটি চিরকুট ও উদ্ধার করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা!


আরএক্স/