কুষ্টিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:০৬ পূর্বাহ্ন, ২০শে মে ২০২৩


কুষ্টিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২
ছবি: জনবাণী

কুষ্টিয়া হরিপুরে কেরাম বোর্ডে জুয়া খেলাকে কেন্দ্র করে মান্নান গ্রুপ ও সাহেব আলী গ্রুপ দুই পক্ষের সংঘর্ষে ধারালো অস্ত্রের আঘাতে ওমর আলী (৬৫) ও মিরাজ (৫০)  নামের দুইজন নিহত হয়েছে। নিহত ওমর হরিপুর কান্তিনগর এলাকার আবুল খায়ের ছেলে ও মিরাজ একই এলাকার শুকলাল সর্দারের ছেলে। 


শুক্রবার (১৯ মে)  আনুমানিক রাত ৯ টার সময় কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নের কান্তিনগর বোয়ালদহ ভূতমোর এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় আরও প্রায় ৮ জন আহত হয়ে বর্তমানে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। 


নিহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, হরিপুর কান্তিনগর বোয়ালদহ ভুতমোড় এলাকায় সাহেব আলীর বড় ভাই আরিফের দোকানে  কেরাম বোর্ডে খেলা চলছিলো। হঠাৎ করে সেখানে মান্নান গ্রুপের লোকজন এসে বলে কেরামে জুয়া খেলা চলছে। এনিয়ে সেখানে মারামারির ঘটনা ঘটে। ঘটনাস্থলে কুমারখালী থানা পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে চলে যায়। পুলিশ চলে যাওয়ার কিছুক্ষন পরেই সেখানে দুই গ্রুপ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু করলে মান্নান গ্রুপের ওমর আলীকে  ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত ও সাহেব আলী গ্রুপের মিরাজকে পেটে আঘাত করলে গুরুতর আহত হয়। দুজনকেই গুরুতর অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। 


কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদৎ হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ধ্যার পর থেকেই জুয়া খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ চলে আসছিলো। পরবর্তীতে সংঘর্ষ জোরালো হলে দুই গ্রুপের দুইজন নিহত হয়৷ এঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে। 


আরএক্স/