পুলিশ বাহিনী দিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবেনা: ডা.আসাদুজ্জামান রিপন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫০ অপরাহ্ন, ২০শে মে ২০২৩


পুলিশ বাহিনী দিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবেনা: ডা.আসাদুজ্জামান রিপন
ডা.আসাদুজ্জামান রিপন

বিএনপির নির্বাহী কমিটির বিশেষ সম্পাদক ডা. আসাদুজ্জামান রিপন বলেছেন, বিএনপির চেয়ারপার্সোন বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। তাকে মুক্তি না দিলে কঠোর আন্দোলনে যাবে এ দেশের জনগণ। 


বিএনপিকে পুলিশ বাহিনী দিয়ে দমিয়ে রাখা যাবেনা। সরকারকে পদত্যাগ করতে হবে। এই সরকার জনগণের বিরুদ্ধের সরকার। জনগণের বিরুদ্ধে যারা যাবে তারাই সেনশনে বা নিষেধাজ্ঞার মধ্যে পড়বে। এই সরকার অবৈধ সরকার। অবৈধ সরকার'কে ক্ষমতা থেকে উৎখাত করতে হবে। 


তিনি আরও বলেন, এই অবৈধ সরকারকে, প্রহসনের নির্বাচন করতে দেওয়া হবে না। বাংলাদেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে জন্য তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করতে হবে বলে দাবি করেন তিনি।


শনিবার (২০মে) বেলা ১১ টার দিকে মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ মুক্তারপুরে সদর উপজেলা বিএনপির পার্টি অফিস সংলগ্ন সড়কে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১০ দফা দাবিতে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজিত জনসমাবেশে তিনি এ কথা বলেন।


বর্তমান সরকারের সর্বগ্রাসী দুর্নীতি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, মিথ্যা মামলা, নির্বিচারে নেতাকর্মীদের গ্রেফতার, পুলিশি হয়রানির প্রতিবাদ এবং ১০ দফার দাবিতে এ গণ-সমাবেশ করা হয়।


জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ন-আহবায়ক মো.মহিউদ্দিন আহম্মেদ এর সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক শাহজাহান খান, সাবেক পৌর মেয়র একেএম ইরাদত হোসেন মানু, আলী আজগর রিপন মল্লিক, পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মাহবুব উল আলম স্বপন, জেলা যুবদলের আহ্বায়ক দেওয়ান মো. মজিবুর রহমান।


এ সময় উপস্থিত ছিলেন মিরকাদিম পৌর বিএনপির আহ্বায়ক জসিম উদ্দিন আহমেদ, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব মনিরুজ্জামান মনির, গজারিয়া উপজেলার আহবায়ক সিদ্দিকুর রহমান ফরিদ, সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক শেখ মো: মোহাম্মদ আব্দুল্লাহ, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ইমরান হোসেন মানিক, সদস্য সচিব মু. মাসুদ রানা, জেলা ছাত্রদলের আহবায়ক আবুল হাসেম প্রমুখ।


আরএক্স/