গলাচিপায় পূর্ব শত্রুতার জেরে পোল্ট্রি ফার্মে আগুন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৫ অপরাহ্ন, ২১শে মে ২০২৩


গলাচিপায় পূর্ব শত্রুতার জেরে পোল্ট্রি ফার্মে আগুন
ছবি: জনবাণী

পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী ৭ নম্বর ওয়ার্ডে বলইবুনিয়া গ্রামের সানু চৌকিদার এর বাড়ির পোল্ট্রি ফার্মে রাতের আধারে আগুন লাগানোর ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 


অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার (২০মে) রাত ১০ টার দিকে জায়গা জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরে ছোট ভাই সানু চৌকিদারের সাথে বর বোন হামিদা বেগমের সাথে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এতে করে সানু চৌকিদার ও স্ত্রী জোৎসনা বেগমকে মারধর করে বড় বোন হামিদা বেগম ও হুমকি ধমকি দিয়ে বাড়ি থেকে বেড় করে দিবে বলে জানান ভুক্তভোগী সানু চৌকিদার। এবং এক পর্যায়ে ঝগড়া থেমে যায়। 


ভুক্তভোগী সানু চৌকিদার বলেন, রাত আনুমানিক ৩ টার দিকে পোল্ট্রি ফার্মে আগুন দেখত পেয়ে ডাক চিৎকার দিলে পাশের বাড়ির লোকজন আসলে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পোল্ট্রি ফার্মের সবটুকু পুরে যায়। 


সরেজমিনে গিয়ে দেখা যায় আগুন লেগে সবটুকু ঘর পুরে গিয়েছে। স্থানীয় জহির খান, সালাম চৌকিদারসহ আরো অনেকে বলেন, সানু চৌকিদার ১০ বছর আগে পিতাকে হারায়। সেই থেকে জীবনের সাথে যুদ্ধ করে একরকম বেঁচে আছেন। এবং ব্যাংক থেকে লোন এনে একটি পোল্ট্রি ফার্ম করেন এবং মোটামুটি ভাবে জীবন যাপন করেন। তবে রাতে আধারে আগুন লাগানোর ঘটনাটি দুঃখ জনক। 


এ ঘটনার জন্য সানু চৌকিদার গলাচিপা থানায় উপস্থিত হয়ে বড় বোন হামিদা বেগম, ভাগ্নে অহিদুল, ও রুহুল আমিন হাওলাদারকে বাদী করে একটি অভিযোগ দায়ের করেন। 


এবিষয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 


জেবি/ আরএইচ