গাজীপুরে নির্বাচনী প্রচারণায় একঝাঁক তারকা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:১৮ অপরাহ্ন, ২১শে মে ২০২৩


গাজীপুরে নির্বাচনী প্রচারণায় একঝাঁক তারকা
ছবি: সংগৃহীত

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের শেষ মুহূর্তে জমে উঠেছে প্রচার প্রচারণা। প্রার্থীরা ছুটে চলেছে ভোটারদের কাছে। এবার প্রচারণার সারিতে দেখা গেল আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে এক ঝাঁক চলচ্চিত্র অভিনেতা-অভিনেত্রীদের। 


রবিবার (২১ মে) বিকেল  সাড়ে ৩টা থেকে আ.লীগ মেয়রপ্রার্থী আজমত উল্লার পক্ষে প্রচারণায় অংশ নেন রিয়াজ, সাইমন সাদিক, চিত্রনায়িকা নিপুণ, মাহিয়া মাহি ও অভিনেত্রী সোহানা সাবা, উর্মিলা শ্রাবন্তী কর, জেসমিন ছাড়াও ফেরদৌসের উজ্জ্বল। 


তারা টঙ্গী এলাকা থেকে প্রচারণা শুরু করেন। পরে ধীরাশ্রম, জয়দেবপুর, রথখোলা, কৃষি গবেষণা, চান্দনা চৌরাস্তা, বাইপাস এবং কোনাবাড়ি এলাকায় খোলা গাড়িতে করে আজমত উল্লার পক্ষে প্রচারণা চালান চলচ্চিত্র তারকারা।


এ সময় ভোটারদের উদ্দেশ করে অভিনেতা ফেরদৌস জানান, ''আজমত উল্লা খান একজন ভালো মানুষ। নৌকা মার্কার জয় মানে শেখ হাসিনার জয়, বাংলাদেশের জয়। আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ২৫ তারিখ অনুষ্ঠেয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন''।


অভিনেত্রী নিপুণ জানান, ''আপনারা সবাই যেভাবে আমাকে এবং কাঞ্চন ভাইকে ভোটের মাধ্যমে সহযোগিতা করেছেন; তেমনিভাবে নৌকা এবং আজমত উল্লা ভাইকে সহযোগিতা করবেন। ২৫ তারিখ সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন''।


জেবি/এসবি