সালিশে সাক্ষী দেওয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, অভিযুক্ত আটক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৫ অপরাহ্ন, ২৩শে মে ২০২৩


সালিশে সাক্ষী দেওয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, অভিযুক্ত আটক
ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অগ্নিকাণ্ডের ঘটনায় সালিশে সাক্ষী দেওয়ায় ঈশারন খাতুন (৫৫) নামে এক বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। 


মঙ্গলবার (২৩ মে) ভোরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় অভিযুক্ত প্রতিবেশী জিন্নাহ আলীকে আটক করেছে পুলিশ।


নিহত ঈশারন খাতুন আলমডাঙ্গা উপজেলার শিয়ালমারি গ্রামের উত্তরপাড়ার ফজলুর রহমানের স্ত্রী।


আটক জিন্নাহ আলী একই গ্রামের মৃত শামসুদ্দিন মণ্ডলের ছেলে।


স্থানীয়রা জানায়, গত ১৩ এপ্রিল (বৃহস্পতিবার) আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর ইউনিয়নের শিয়ালমারি গ্রামের বানাতখাল মাঠে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২০০ বিঘা জমির ভুট্টাক্ষেতসহ পানের বরজ পুড়ে যায়। অভিযোগ উঠে স্থানীয় চাষী জিন্নাহ আলী তার নিজের ভুট্টা খেতে আগুন দিলে সেই আগুন ছড়িয়ে পড়ে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রাম্য সালিশে সাক্ষী দেন বৃদ্ধা ঈশারন খাতুন। এতে জিন্নাহ আলীকে দুই লাখ টাকা জরিমানাও করা হয়। ধারণা করা হচ্ছে এই ঘটনার জের ধরে সোমবার (২২মে) রাত ১০ টার দিকে বৃদ্ধার নিজ বাড়ির সামনে নির্মমভাবে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে জিন্নাহ।


আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, ঘটনার পর পরই অভিযান চালিয়ে অভিযুক্ত জিন্নাহ আলীকে আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


জেবি/ আরএইচ/