দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: বীরেন শিকদার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৩৯ অপরাহ্ন, ২৪শে মে ২০২৩


দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: বীরেন শিকদার
ছবি: জনবাণী

দেশ পরিচালনা বা দেশের উন্নয়নের ক্ষেত্রে শেখ হাসিনার বিকল্প নেই। এক সময় শিক্ষা প্রতিষ্ঠানে টিনের ঘরে পাঠদান করা হত। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে এখন সারাদেশের প্রাইমারী, মাধ্যমিক, মাদ্রাসা ও কলেজসহ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে চারতলা ভবন হয়েছে বলে মন্তব্য করেছেন ড. শ্রী বীরেন শিকদার এমপি।


তিনি বলেন, চিকিৎসা, যাতায়াতসহ প্রতিটা বিভাগে ব্যাপক উন্নয়ন হয়েছে। মাগুরার মহম্মদপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর পুরস্কার বিতরণী ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 


বুধবার (২৪ মে) দুপুরে উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুল মান্নান, ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন, ভাইস চেয়ারম্যান মো. বরকত আলী ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মালা রানী বিশ্বাস। 


এ সময় আরও বক্তব্য দেন অধ্যক্ষ জি এম শওকত বিপ্লব রেজা, মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায়ের ও বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিকদার মিজানুর রহমান।  


আলোচনা সভা শেষে উপজেলার শ্রেষ্ঠ শ্রেণিশিক্ষক, প্রতিষ্ঠান প্রধান ও শ্রেষ্ঠ শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।


জেবি/ আরএইচ/