নাগরপুরে হাজী মকবুল হোসেনের মৃত্যুবার্ষিকী পালন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৪ অপরাহ্ন, ২৪শে মে ২০২৩


নাগরপুরে হাজী মকবুল হোসেনের মৃত্যুবার্ষিকী পালন
ছবি: জনবাণী

টাঙ্গাইলের নাগরপুরে পালিত হয়েছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক বিশিষ্ট শিল্পপতি ও সিআইপি সাবেক সংসদ সদস্য আমৃত্যু বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মকবুল হোসেনের ৩য় মৃত্যুবার্ষিকী। 


এ উপলক্ষে বুধবার (২৪ মে) সকালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বারব আল-মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মীর্জা আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আলিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো. উজ্জল মোল্লা, তথ্য গবেষণা সম্পাদক মো. জাকির হোসেন তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভপতি বাবুল হোসেন সাগর, যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান রয়েল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারণ সম্পাদক মো. সজীব মিয়া প্রমুখ। 


এ সময় উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


জেবি/ আরএইচ