ভোলায় প্রধানমন্ত্রীর দেয়া গুচ্ছগ্রাম পরিদর্শন করলেন ড. আশিকুর রহমান শান্ত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২১ অপরাহ্ন, ২৬শে মে ২০২৩


ভোলায় প্রধানমন্ত্রীর দেয়া গুচ্ছগ্রাম পরিদর্শন করলেন ড. আশিকুর রহমান শান্ত
ড.আশিকুর রহমান শান্ত

ভোলায় প্রধানমন্ত্রীর দেয়া গুচ্ছোগ্রাম পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিনিয়র অর্থনীতিবিদ ড.আশিকুর রহমান শান্ত।


বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে ভোলার বিভিন্ন ইউনিয়নের ভূমিহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রী’র দেয়া গুচ্ছোগ্রামের প্রান্তিক অঞ্চলের  মা-বোনদের সাথে সাক্ষাৎ করেন ড. শান্ত।


আরো পড়ুন: প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন মেয়র জায়েদা


এসময় ড. শান্ত বলেন, আজ ভোলায় বঙ্গবন্ধু কন্যার দেওয়া একটি গুচ্ছোগ্রাম দেখতে গিয়েছিলাম। প্রান্তিক মানুষের জীবন সংগ্রাম সহনীয় করার জন্যই আমরা রাজনীতি করি, আগামী দিনগুলোতে তাদেরকে সাথে নিয়েই একটি সুন্দর ও ন্যায্য সমাজ গড়ে তুলবো ইনশাআল্লাহ। 


তিনি আরো বলেন, আমার বাবা জীবনের শেষ বিন্দু পর্যন্ত ভোলার মানুষের জন্য করে গেছেন। ভোলার মানুষকে বাবা জীবনের চেয়েও বেশি ভালোবেসে ছিলেন বলে যেকোন বিপদে-আপদে দৌড়ে চলে এসেছেন ভোলার মানুষের জন্য। আমার বিশ্বাস আজ সমগ্র ভোলাবাসী আমার প্রিয় বাবা মরহুম নাজির রহমান মঞ্জুর কর্মকাণ্ডের রাজ সাক্ষী। আমার বাবা যে ভোলার মানুষের জন্য কি ছিলেন সেটা আজ ভোলার মানুষ হাড়ে হাড়ে টের পাচ্ছে। তাই আল্লাহ যদি আমার উপর সহায় হয় এবং জনগণের ভোটে নির্বাচিত পরপর  তিনবারের অত্যন্ত সফল প্রধানমন্ত্রী, মানবতার মা,জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে সুযোগ করে দেয় তাহলে আমিও আমার বাবার মত ভোলার মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করে করে যাবো ইনশাল্লাহ। 


পরিদর্শনে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আরএক্স/