প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বা‌গেরহাটে প্রতিবাদ সমা‌বেশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩২ অপরাহ্ন, ২৭শে মে ২০২৩


প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বা‌গেরহাটে প্রতিবাদ সমা‌বেশ
বাগেরহাটে সমাবেশ

দেশরত্ন, শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বাগেরহাটে সমাবেশ অনুণ্ঠিত হয়েছে। 


শনিবার (২৭ মে ) সকালে বাগেরহাট পৌরআওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে শহরের পুরাতন বাজার এলাকায় এ প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়।


সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ক্ষমতায়  থাকাকালীন বাংলাদেশকে জতীয়তাবাদী রাষ্ট্রে পরিণত করেছিল। তাঁরা বাংলাদেশকে আবারও পাকিস্তানিধ্যানধারণার রাষ্ট্র বানাতে চায়। 


তাই তাঁদের এ চেষ্টাকে প্রতিহত করা হবে।বক্তারা  আরো বলেন,‘তারা বঙ্গবন্ধু কন্যাক্ হত্যাকরতে চায় না, মূলত বাংলাদেশের মানুষের স্বপ্নকে হত্যা করতে চায়। আমরা এটি বা ̄Íবায়িত হতে দেবনা।’ বিএনপি-জামায়াতের নৈরাজ ̈ ও সহিংসতা যে কোন মূলে ̈ প্রতিহত করা হবে।


বাগেরহাট পৌর আওয়ামীলীগের সভপতি বশিরুল ইসলামের সভাপতিত্বেও সাধারন সম্পাদক ইবনে মিজান হিরুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য  ̈ রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মু৩িযোদ্ধা ভুইয়া হেমায়েত উদ্দিন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি আ৩ারু৩⁄৪ামানবাচ্চু, জেলা তাঁতীলীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল বাকী, জেলা শ্রমীগলীগের সভাপতি রেজাউর রহমান মন্টু, জেলা মহিলা আওয়ামীলীগেরসভাপতি শীতা রানি দেবনাথ প্রমুখ।


এর আগে জেলা তাঁতীলীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল বাকীর নেতৃত্বে  একটি বিশাল মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেপ্রতিবাদ সমাবেশে যোগ দেন। এ ছাড়াও মহিলা আওয়ামীলীগ নেতৃ রিনা সুলতানার নেতৃত্বে মহিলা আওয়ামীলীগের একটি মিছিল সমাবেশে যোগ দেয়।


আরএক্স/