প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বা‌গেরহাটে প্রতিবাদ সমা‌বেশ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫৯ অপরাহ্ন, ২৭শে মে ২০২৩


প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বা‌গেরহাটে প্রতিবাদ সমা‌বেশ
ছবি: জনবাণী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বাগেরহাটে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 


শনিবার (২৭ মে) সকালে বাগেরহাট পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের উদ্যোগে শহরের পুরাতন বাজার এলাকায় এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে বক্তারা বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন বাংলাদেশকে জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করেছিল। তারা বাংলাদেশকে আবারও পাকিস্তানি ধ্যান ধারণার রাষ্ট্র বানাতে চায়। তাই তাদের এ চেষ্টাকে প্রতিহত করা হবে। 


আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া চাঁদ গ্রেফতার


বক্তারা আরও বলেন, তারা বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করতে চায় না, মূলত বাংলাদেশের মানুষের স্বপ্নকে হত্যা করতে চায়। আমরা এটি বাস্তবায়িত হতে দেব না। বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সহিংসতা যে কোন মূল্যে প্রতিহত করা হবে। 


বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি বশিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইবনে মিজান হিরুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু, জেলা তাঁতীলীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল বাকী, জেলা শ্রমীকলীগের সভাপতি রেজাউর রহমান মন্টু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শীতা রানি দেবনাথ প্রমুখ। 


আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতাকে বিচারের দাবিতে ইবিতে মানববন্ধন


এর আগে জেলা তাঁতীলীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল বাকীর নেতৃত্বে একটি বিশাল মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদ সমাবেশে যোগ দেন। এ ছাড়াও মহিলা আওয়ামী লীগ নেত্রী তালুকদার রিনা সুলতানার নেতৃত্বে মহিলা আওয়ামী লীগের একটি মিছিল সমাবেশে যোগ দেয়।


জেবি/ আরএইচ/