হ্যান্ডকাফসহ মাসুদ পালানোর ঘটনায় ৬ পুলিশ প্রত্যাহার


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ০২:৪৯ অপরাহ্ন, ২৯শে মে ২০২৩


হ্যান্ডকাফসহ মাসুদ পালানোর ঘটনায় ৬ পুলিশ প্রত্যাহার
মাসুদ রানা। ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন উদ্ধারে গিয়ে পরোয়ানাভূক্ত আসামি হ্যান্ডকাফসহ পালানোর ঘটনায় ছয় পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। 


শনিবার (২৭ মে) রাতে জেলা পুলিশ সুপারের নির্দেশে অভিযানে অংশ নেয়া ছয় পুলিশ সদস্যকে সদর থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। 


এ ছাড়া ঘটনা তদন্তে পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 


রবিবার (২৮ মে) দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়। 


আরও পড়ুন: চাকরির নামে লক্ষ লক্ষ টাকা প্রতারণার আসামী গ্রেফতার


এর আগে বুধবার (২৪ মে) রাতে সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের কোদালকাটি জেলা পাড়ার নাজিবুল ইসলামের ছেলে মাসুদ রানাকে (২৮) একটি মাদক মামলায় বিজিবির সহায়তায় গ্রেফতার করে পুলিশ। থানায় আনার পর গ্রেফতার আসামির মোবাইলে হেরোইনের ছবি দেখা যায়। পরে তাকে সঙ্গে নিয়ে দুর্গম চরাঞ্চল সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের কোদালকাটি এলাকায় অভিযানে যায় পুলিশের একটি বিশেষ টিম। অভিযানে গিয়ে গ্রেফতার আসামির দেযা তথ্যে কোটি টাকা মূল্যের এক কেজি ৮২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। ফেরার পথে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হ্যান্ডকাফ নিয়ে পালিয়ে যায় মাসুদ। পুলিশের ধারনা মাসুদ সীমান্ত পার হয়ে ভারতে অবস্থান নিয়েছে। 


চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ জানান, প্রাথমিকভাবে দায়িত্বে অবহেলার কারণে সদর মডেল থানার মোট ছয় পুলিশ সদস্যকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।


জেবি/ আরএইচ/