উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন: এমপি টগর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫৭ অপরাহ্ন, ২৯শে মে ২০২৩


উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন: এমপি টগর
ছবি: জনবাণী

চুয়াডাঙ্গার দামুড়হুদার কার্পাসডাঙ্গার কোমরপুর গ্রামে সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর।


সোমবার (২৯ মে) এলজিইডি দামুড়হুদা চুয়াডাঙ্গার বাস্তবায়নে কোমরপুর রবি ডাক্তারের বাড়ী থেকে ইউসুফ ফকিরের বাড়ী পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়। 


উদ্বোধনকালে প্রধান অতিথি চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর বলেন, সরকারের ধারাবাহিকতার ফলে দেশের উন্নয়ন দৃশ্যমান হচ্ছে ও জনগনের ভাগ্যের পরিবর্তন ঘটছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ায় সরকারের লক্ষ্য। পল্লী এলাকায় বসবাসকারী সকল জনগন যাতে আমাদের সকল অর্জনের সুফল পায় সে লক্ষে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। 


আরও পড়ুন: জীবননগরে আশ্রয়নে বসবাসকারীদের ঈদ উপহার বিতরণ করলেন এমপি টগর


তিনি আরও বলেন, আ. লীগ সরকারের উদ্দেশ্য হচ্ছে মানুষের ভাগ্য পরিবর্তন করা। জাতির পিতা শোষিত ও বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষে দেশকে স্বাধীন করেছিলেন এবং তিনি এ লক্ষে কাজও শুরু করেছিলেন। তবে আমাদের দুর্ভাগ্য বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যার পর সে আদর্শ ও চেতনা থেকে বিচ্যুত হয়েছিলো। শেখ হাসিনা দ্বায়িত্বভার গ্রহণ করার পর থেকে ধীরে ধীরে গ্রামকে শহরে পরিনত হয়েছে যা আজ দৃশ্যমান। তাই আগামী সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিন। 


এ সময় উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনসুর বাবু, দামুড়হুদা উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক হাজী শহিদুল ইসলাম, সাবেক সহ সভাপতি সহিদুল হক, চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, কার্পাসডাঙ্গা ইউপি চেয়ারম্যান আ.করিম বিশ্বাস, কার্পাসডাঙ্গা  ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক নজীর আহমেদ, সহ সভাপতি আ.কাদের বিশ্বাস, যুগ্ন সম্পাদক আ.সালাম বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মুকুল, কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান কচি, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানাউল কবির শিরিন, কার্পাসডাঙ্গা ইউপির প্যানেল চেয়ারম্যান মনিরুজ্জামান মন্টু ও বিল্লাল হোসেন প্রমুখ।


জেবি/ আরএইচ/