গোপালগঞ্জে এমপির স্বাক্ষর জাল করে সুবিধা নিতে গিয়ে আটক ২


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৫৮ অপরাহ্ন, ২৯শে মে ২০২৩


গোপালগঞ্জে এমপির স্বাক্ষর জাল করে সুবিধা নিতে গিয়ে আটক ২
ছবি: সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সাংসদ ড. শেখ ফজলুল করিম সেলিম এমপির স্বাক্ষর জাল করে গোপালগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে সুবিধা নিতে গিয়ে পুলিশের কাছে গ্রেফতার হয়েছেন দুই প্রতারক। 


গ্রেফতারকৃতরা হলেন, খুলনা জেলার আড়ংঘাটা থানার গাইকুর গ্রামের মৃত কফিল উদ্দিন শেখের ছেলে এস এম সুলাইমান (৬৫) ও গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থানার পাটগাতি গ্রামের মৃত আকমাল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৫৬)। 


আরও পড়ুন: গোপালগঞ্জে তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা


বিষয়টি নিশ্চিত করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী স্বপন কুমার ওঝা। 


তিনি বলেন, গত সোমবার (২২ মে) সকাল ১০ টার দিকে সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের একটি ভিজিটিং কার্ড দেখিয়ে গোপালগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট স্যারের সাথে সাক্ষাৎ করার অনুমতি প্রার্থনা করেন। পরে স্যারের অনুমতি সাপেক্ষে তারা দুইজন রুমের ভিতরে গিয়ে চীফ স্যারকে সেই কার্ডটি দেখান যার অপর পাশে ‘বরাবর, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, গোপালগঞ্জ। জনাব শুভেচ্ছা নিবেন। শেখ শহিদুল ইসলাম নামক একজনকে পাঠালাম। সার্বিক সহযোগিতার সুপারিশ করছি....শেখ সেলিম’। পরে বিষয়টি সন্দেহ হলে গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাড. এম জুলকদর রহমানকে জানানো হয়। পরে তিনি ভিজিডিং কার্ডে লেখা ও স্বাক্ষর জাল মর্মে নিশ্চিত করলে অভিযুক্তদের বিরুদ্ধে আমি নিজে বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা রুজু করি। পরে আদালতের মাধ্যমে অভিযুক্ত দুইজনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।


জেবি/ আরএইচ/