আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেফতার ৪


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৫৮ অপরাহ্ন, ৩০শে মে ২০২৩


আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেফতার ৪
গ্রেফতারকৃত আসামিরা

শ্রীনগরে পুলিশে ওপর হামলা করে হ্যান্ডকাপ পরানো ধর্ষণ মামলার আসামী আব্দুস ছাত্তার শেখ ওরফে সত্তরকে (৫০) ছিনিয়ে নেওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। আসামীরা হলেন উপজেলার ষোলঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল রাজ্জাক (৪০), মিতু বেগম (২৭), মুনমুন বেগম (২৫) ও ইমরান শেখ (২৮)। 


সোমবার (২৯ মে) র‌্যাব-১০ সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। র‌্যাব-১০’র এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শ্রীনগর থানায় দায়েরকৃত ধর্ষণ মামলার আসামী আব্দুস সত্তার শেখ ওরফে সত্তরকে গোপন সংবাদের ভিত্তিতে ষোলঘর এলাকার খৈয়াগাঁও গ্রাম থেকে গ্রেফতার করে হাতে হ্যান্ডকাপ পড়ায় শ্রীনগর থানা পুলিশ। 


এ সময় অভিযুক্ত আসামীরা এসআই এমএম আবু মুসাম্মা ও কনেস্টবল মো. মামুনের ওপর হামলা করে আসামী ছিনিয়ে নেয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করেন। 


এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। উন্নত প্রযুক্তি ব্যবহার করে আসামীদের বিভিন্নস্থান থেকে র‌্যাব সদস্যরা গ্রেফতার করেন।আসামীদেরকে শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে। শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই শান্তি দাস বলেন, আসামীদেরকে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। 


উল্লেখ্য, উপজেলার আটপাড়া ইউনিয়নের পূর্ব দেউলভোগ এলাকায় ধর্ষণের শিকার এক নারী পার্শ্ববর্তী খৈয়াগাঁও গ্রামের মরহুম মরণ শেখের ছেলে আব্দুস ছাত্তার ওরফে সত্তরের বিরুদ্ধে শ্রীনগর থানায় মামলাটি দায়ের করে। 


পুলিশ ওইদিন গ্রেফতার করে আনার সময় স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ অভিযুক্তরা পুলিশের ওপর হামলা করে ধর্ষক সত্তরকে ছিনিয়ে নেয়। 


আরএক্স/