সোনারগাঁয়ে রাস্তা সংস্কার কাজের তদারকিতে এমপি খোকা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:১৫ অপরাহ্ন, ৩১শে মে ২০২৩


সোনারগাঁয়ে রাস্তা সংস্কার কাজের তদারকিতে এমপি খোকা
ছবি: জনবাণী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ছিলো গ্রামকে শহরে রূপান্তরিত করবে সেই লক্ষ্যে গ্রামের দুর্গম এলাকায়ও আজ উন্নয়ন চোখে পড়ছে, তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জনগনের দূর্ভোগ লাগোবে কাজ করছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। 


বুধবার (৩১ মে) পৌরসভার চিলারবাগ থেকে দৈলেরবাগ পর্যন্ত এমপি খোকা নিজে উপস্থিত থেকে রাস্তার পূর্ণনির্মাণ কাজের তদারকি ও পরিদর্শন করেন তিনি।


আরও পড়ুন: সোনারগাঁয়ে এমপি খোকার নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মান কাজের উদ্বোধন


সরেজমিনে দেখা যায়, এমপি খোকা নিজে দাড়িয়ে থেকে এই রাস্তাটির সংস্কার কাজ দ্রুত করতে নির্দেশ দেন। 


এ সময় এমপি খোকা সাংবাদিকদের জানান, আমি সোনারগাঁয়ের উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছি যার সবকয়টিই দৃশ্যমান। এবছর নারায়ণগঞ্জ জেলার মধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন মূলক কাজ আমি এনেছি। অচিরেই সকল উন্নয়নমূলক কাজ দৃশ্যমান হবে বলেও জানান। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 


আরও পড়ুন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষায় সফল বিপ্লব ঘটেছে: এমপি খোকা


এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, আমিন মেম্বার, কাজী নাজমুল ইসলাম লিটু, মো. মাইনুল ইসলাম মামুন, সিকান্দার আলী মাস্টার, ফজলুল হক মাষ্টারসহ ঠিকাদারের প্রতিনিধি, সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তারা।


জেবি/ আরএইচ/