পারিবারিক কলহের জেরে বিষ পানে স্বামীর মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০০ অপরাহ্ন, ৩রা জুন ২০২৩


পারিবারিক কলহের জেরে বিষ পানে স্বামীর মৃত্যু
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীর সাথে পারিবারিক কলহের কারণে বিষ পানে নজরুল ইসলাম (৩৮) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। 


ঘটনাটি ঘটেছে শনিবার (৩ জুন) সকালে উপজেলার আবদার গ্রামে ।


নিহতের বাড়ি  নেত্রকোনার জেলার বারহাট্টা উপজেলার দশধারা গ্রামে। নিহত ব্যক্তি গত চার মাস ধরে  শ্রীপুর উপজেলা তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের আবুল হোসেনের বাড়িতে ভাড়া থেকে বিভিন্ন এলাকায় নির্মাণশ্রমিকের কাজ করতেন।


ওই বাড়ির ভাড়াটিয়া সাদ্দাম হোসেন জানান, এই বাসায় ওঠার পর থেকে প্রায় সময়ই নজরুলের স্ত্রীর সাথে পারিবারিক কলহ লেগে থাকত। আজ শনিবার সকালেও স্ত্রীর সঙ্গে তাঁর ঝগড়া হয়। বিষপানের বিষয়টি তাঁর স্ত্রী বুঝতে পেরে প্রথমে তাঁকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


নজরুলের স্ত্রী রাশেদা বেগম বলেন, ‘আমার সঙ্গে সামান্য ঝগড়া হওয়ার পর তিনি বিষ খেয়ে ফেলেন। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কখন কোথা থেকে তিনি বিষ কিনেছেন আমার জানা নেই।’


এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম  বলেন ,এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি তবে খোঁজ খবর নিয়ে দেখছি বিষয়টি। 


আরএক্স/