জামাই-শাশুড়িকে আপত্তিকর অবস্থায় আটক করলো শ্বশুর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:১৮ অপরাহ্ন, ৬ই জুন ২০২৩


জামাই-শাশুড়িকে আপত্তিকর অবস্থায় আটক করলো শ্বশুর
প্রতীকী ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আপন মেয়ের জামায়ের সাথে শাশুড়ির অনৈতিক সম্পর্কের ঘটনায় শাশুড়িকে তালাক দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। 


সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নে ভাগভান্ডার এলাকায় সোমবার সকালে স্থানীয়দের উপস্থিতিতে মৃত খাইরুল হকের ছেলে শফিকুল  ইসলাম (৩৫) এর স্ত্রী মাসুদা বেগম (৩০) তার আপন বড় মেয়ের জামাই আশাদুল হকের সাথে অনৈতিক সম্পের্কের জেরে তাকে তালাক দেয়।


শফিকুল ইসলাম বলেন, আমি টাইলস মিস্ত্রির কাজ করি। সকালে কাজে যাই রাত্রে বাড়িতে আসি। আমার মেয়েকে দেড় বছর আগে পার্শ্ববর্তী গ্রাম ঈশ্বর বড়ুয়া এলাকার আশাদুল (২৫) এর সাথে বিয়ে দিয়েছি। কিছুদিন থেকে আমার স্ত্রী এবং জামাইয়ের মধ্যে অনৈতিক সম্পর্কে তৈরি হয়েছে এমন সন্দেহ হয়। 


আরও পড়ুন: ময়মনসিংহে আলাদীনস পার্কে অনৈতিক কর্মকান্ড : রিসোর্ট সীলগালা


এরই সূত্র ধরে গত রবিবার রাত্রে আমি কাজে থেকে ফিরে খাওয়া দাওয়া করে শুয়ে পড়ি। আমার জামাইও সেদিন আমার বাড়িতে আসছিল মধ্যরাতে আমার স্ত্রী এবং জামাই মিলে অনৈতিক মেলামেশা শুরু করে। দুজনকে আপত্তিকর অবস্থায় দেখে নিজেকে সহ‍্য করতে না পেরে জ্ঞান হারিয়ে ফেলি। আমার আত্মীয়-স্বজন ও গ্রামবাসী এসে ঘটনা সত্যতা পেয়ে আমাকে হাসপাতালে নিয়ে যায়। এবং সোমবার সালিশি বৈঠকের মাধ্যমে আমার স্ত্রীকে তালাক দেই।


শাশুড়ি মাসুদা বেগম বিষয়টি অস্বীকার করে বলে এটা মিথ্যা কথা।


নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান, অভিযুক্ত মাসুদা বেগম এর আগেও অন্য ছেলের সাথে এরকম ঘটনা ঘটিয়েছে সেটা সালিসি বৈঠকের মাধ্যমে মিমাংসা করে শোধরানোর সুযোগ দেওয়া হয়েছিলো। শাশুড়ি জামাইয়ের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।


জেবি/ আরএইচ/