অধ্যাপকে পেটানো সেই চেয়ারম্যান সাময়িক বরখাস্ত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪০ অপরাহ্ন, ৭ই জুন ২০২৩


অধ্যাপকে পেটানো সেই চেয়ারম্যান সাময়িক বরখাস্ত
চেয়ারম্যান আলহাজ আব্দুল্লাহ আল মাহমুদ

খুলনার কয়রা উপজেলার আন্তর গত মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ আব্দুল্লাহ আল মাহমুদ কে সাময়িক বরখাস্ত করছে স্থানীয় সরকার(পল্লী উন্নয়ন)ও সমবায় মন্ত্রনালয়ের এক গেজেট প্রকাশ করা হয়।


 উল্লেখিত বিষয় গত ৫ মে কয়রা উত্তর চক আমিনিয়া বহুমুখী কামিল মাদ্রাসার অধ্যক্ষ নিয়োগ সংক্রান্ত বিষয় নিয়ে। নিয়োগ বোর্ডের সদস্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ডঃ নজরুল ইসলাম কে মারধরের অভিযোগে মাদ্রাসার সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ,অধ্যক্ষ পদ প্রার্থী মাওঃ মাসুদুর রহমান, মাওঃ মজিবুর রহমান ও মোঃ রাসেলের বিরুদ্ধে। 


জবি অধ্যাপক বাদি হয়ে কয়রা থানায় মামলা করে। এবং সেই মামলায় গত ১৬ মে চেম্বার আদালত ৪ সপ্তাহের জামিন দেন কিন্তু রাষ্ট্রপক্ষ উচ্চ আদালতে রিভিউ পিটিশন করলে নিম্ন  আদালতে দু সপ্তাহের আত্নসমর্পণের  নির্দেশ দেন। 


এদিকে গত ৫ জুন স্থানীয় সরকার(পল্লী উনয়ন) ও সমবায় মন্ত্রনালয়ের এক গেজেটে বিষয় টা নিশ্চিত করা হয়। ব্যাপারটি নিয়ে কথা বলেছিলাম কয়রা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মমিনুর রহমান এ-র সাথে তিনি বলেন আমি এখনো কাগজ টি হাতে পাইনি তবে আমি শুনেছি তাঁকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 


আরএক্স/