ঢাকা সিটিতে বসছে ১৮ টি পশুর হাট


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ৮ই জুন ২০২৩


ঢাকা সিটিতে বসছে ১৮ টি পশুর হাট
ফাইল ছবি

আসন্ন ঈদুল আজহায় ঢাকা দক্ষিণ সিটি ও ডাকা উত্তর সিটিতে কোরবানির পশুর হাট বসানোর প্রস্তুতি নিয়েছে কর্তৃপক্ষ। 


জানা গেছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন একটি স্থায়ী হাটসহ ৯টি হাট বসানোর প্রস্তুতি নিয়েছে। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনও একটি স্থায়ী হাটসহ ৯টি হাট বসানোর প্রস্তুতি নিয়েছে।


আরও পড়ুন: দুই সিটিতে অস্থায়ী পশুর হাট বসবে ১৬টি


ডিএনসিসির ৯ হাট: ডিএনসিসির অস্থায়ী কোরবানির পশুর হাটের মধ্যে থাকছে উত্তরা দিয়াবাড়ী ১৬ ও ১৮ নম্বর সেক্টর সংলগ্ন বউবাজার এলাকা, মিরপুর সেকশন-৬-এর ইস্টার্ন হাউজিং এলাকা, বাড্ডা ইস্টার্ন হাউজিং আফতাবনগর ব্লক-বি থেকে এইচ পর্যন্ত খালি জায়গা, ভাটারা (সাঈদনগর) সংলগ্ন খালি জায়গা, মোহাম্মদপুরের বসিলা, ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের খেলার মাঠ, কাওলা শিয়ালডাঙ্গা-সংলগ্ন খালি জায়গা এবং ৪৪ নম্বর ওয়ার্ডের কাচকুড়া ব্যাপারীপাড়ার রহমাননগর আবাসিক প্রকল্প এলাকা। 


ডিএসসিসির ৯ হাট: ডিএসসিসির অস্থায়ী কোরবানির পশুর হাটের মধ্যে থাকছে পোস্তগোলা শ্মশানঘাট-সংলগ্ন আশপাশের খালি জায়গা, ইনস্টিটিউট অব লেদার টেকনোলজি কলেজসংলগ্ন উন্মুক্ত এলাকা, মেরাদিয়া বাজার-সংলগ্ন খালি জায়গা, লিটল ফ্রেন্ডস ক্লাবসংলগ্ন খালি জায়গা ও কমলাপুর স্টেডিয়াম-সংলগ্ন খালি জায়গা, যাত্রাবাড়ীর দনিয়া কলেজ-সংলগ্ন খালি জায়গা, ধোলাইখাল ট্রাকস্ট্যান্ড-সংলগ্ন খালি জায়গা, লালবাগের রহমতগঞ্জ ক্লাবসংলগ্ন খালি জায়গা ও আমুলিয়া মডেল টাউনসংলগ্ন খালি জায়গা।


জেবি/ আরএইচ/