দেড় কোটি টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩০ অপরাহ্ন, ৯ই জুন ২০২৩


দেড় কোটি টাকার হেরোইনসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
ছবি: সংগৃহীত

গাজীপুর মহানগরীর সদর থানাধীন বিলাশপুর এলাকা থেকে ১ কেজি ২৫০ গ্রাম হেরোইন এবং ৬৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। 


বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে একটি বাসায় অভিযান চালিয়ে ঐ নারীকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের অবৈধ বাজার মূল্য দেড় কোটি টাকা বলে পুলিশ জানিয়েছে।


গ্রেফতার মাদক সম্রাজ্ঞীর নাম মালা (৩৮)। তিনি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার টেংরাপাড়া (পাইলট স্কুলের সামনে) এলাকার শফিক মিয়ার স্ত্রী। তিনি গাজীপুর মহানগরীর সদর থানাধীন পূর্ব বিলাশপুর গুজুর আলীর বাড়ীর ভাড়াটিয়া।


গাজীপুর মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব মো. সামসুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জিএমপির সদর থানাধীন পূর্ব বিলাশপুর এলাকায় জনৈক আকবরের বাড়িতে অভিযান পরিচালনা করে। জিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) রেজওয়ান আহমেদ, এসি (সদর জোন) ফাহিম আসজাদ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জিয়াউল ইসলামের নেতৃত্বে সদর থানার একাধিক টিম অভিযানে অংশ নেয়। 


এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মাদক সম্রাজ্ঞী মালাকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসবাদ করলে তার কাছে বিপুল পরিমাণ মাদক থাকার কথা স্বীকার করে। 


আরও পড়ুন: ভূরুঙ্গামারীতে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক


পরে তার দেখানোমতে তার অপর সহযোগী ও পলাতক আসামী মোছা. পিপাসা আক্তার (৩০), এর বাসার খাটের নিচ হতে একটি সাদা রংয়ের শপিং ব্যাগের মধ্যে রক্ষিত মোট ১ কেজি ২৫০ গ্রাম হেরোইন এবং ৬ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


তিনি আরো জানান, আসামী মালাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এসব হেরোইন রাজশাহী জেলার গোদাগাড়ী এলাকা থেকে এবং ইয়াবাগুলো ব্রাহ্মনবাড়ীয়া থেকে গাজীপুরে বিক্রির জন্য আনা হয়েছে।


তিনি জানান, এ ঘটনায় জড়িত অন্য আসামীদের শনাক্ত ও গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী মালার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টির অধিক মাদক মামলা রয়েছে।


জেবি/ আরএইচ/