আওয়ামী লীগ ক্ষমতায় গেলেই সাধারণ মানুষের উন্নয়ন হয়: অসীম কুমার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৪ অপরাহ্ন, ১১ই জুন ২০২৩


আওয়ামী লীগ ক্ষমতায় গেলেই সাধারণ মানুষের উন্নয়ন হয়: অসীম কুমার
ছবি: জনবাণী

আওয়ামী লীগ ক্ষমতায় গেলেই সাধারণ মানুষের উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন নেত্রকোনা-৩ আসনের এমপি অসীম কুমার উকিল।


রবিবার (১১ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত কেন্দুয়া উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে উপজেলায় একটি রাস্তা ও তিনটি সেতু উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।


এ সময় তিনি উপস্থিত তৃনমুলের সাধারণ মানুষের সাথে আলোচনা করতে গিয়ে আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন হচ্ছে গ্রাম হবে শহর। এরই আলোকে সারা বাংলাদেশের ন্যায় কেন্দুয়া উপজেলা ও বর্তমান সরকারের উন্নয়ন দৃশ্যমান। 


করোনা ও ইউক্রেন যুদ্ধের জন্য যতটুকু উন্নয়ন হওয়ার কথা ছিল ততটুকু হয়নি এই কথা স্বীকার করে তিনি বলেন, বছর শেষে অথবা আগামী বছরের প্রথম দিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। 


আরও পড়ুন: নাটক হোক জীবনের সার্বজনীন চেতনার শুদ্ধস্বর: এমপি অসীম কুমার


সরকারের যতটুকু উন্নয়ন হয়েছে তা নিয়েই আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান বলে উপস্থিত সকলের কাছে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন এমপি অসীম কুমার উকিল।


এ সময় উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আজিজুর রহমান, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, মো. শহিদুল হক ফকির বাচ্চু, শ্রম সম্পাদক মো. সাইফুল ইসলাম আঙ্গুর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল ফারুক ছানা, মোজাফরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদক মো.মাহমুদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান মো. জাকির আলম ভূঁইয়া, মো. এনামুল কবীর খান, আব্দুস ছালাম বাঙ্গালী, এডভোকেট সারোয়ার জাহান কাওসার, সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় সুধীজন প্রমুখ।


জেবি/ আরএইচ/