জিয়া পরিবারকে আওয়ামী লীগ ভয় পায়: প্রিন্স


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৭ অপরাহ্ন, ১৩ই জুন ২০২৩


জিয়া পরিবারকে আওয়ামী লীগ ভয় পায়: প্রিন্স
ছবি: জনবাণী

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কিছু হলে এর দায় শেখ হাসিনা ও তার দলকে নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।


তিনি বলেন, রাজনীতি থেকে খালেদা জিয়াকে মাইনাস করতে না পেরে এখন দুনিয়া থেকে মাইনাস করার ষড়যন্ত্র করছে। তাকে উন্নত চিকিৎসা করতে না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। কারণ জিয়া পরিবারকে আওয়ামী লীগ ভয় পায়। অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি দিন এবং তার উন্নত চিকিৎসা করার অধিকার ফিরিয়ে দিন।    


মঙ্গলবার (১৩ জুন) দুপুরে নগরীর টাউন হল মোড়ে বিএনপি ঘোষিত ১০ দফা দাবিতে মহানগর বিএনপির পদযাত্রী কর্মসূচির আগে এক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ এমরান সালেহ প্রিন্স এসব কথা বলেন। 


সভায় বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম বলেন, আপনারা ঐক্যবদ্ধ হোন, তারেক রহমানের নেতৃত্বে রাজপথের আন্দোলনে এই সরকারের বিদায় নিশ্চিত না করে আমরা ঘরে ফিরে যাব না। 


আরও পড়ুন: বাসাবাড়িতে গ‍্যাস সংযোগ চালুর দাবিতে ময়মনসিংহে নাগরিক অবস্থান


এ সময় মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শাহ ওয়ারেস আলী মামুন।  


এছাড়াও এই পদযাত্রা কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যাপক শেখ আমজাদ আলী, একেএম মাহাবুবুল আলম, কাজী রানা, এড. এমএ হান্নান খান, ফারজানা রহমান হুসনা, শাহ শিব্বির আহম্মেদ ভুলু, রতন আকন্দ,শামীম আজাদ, লিটন আকন্দসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের র্শীষ নেতারা।


পরে সৈয়দ এমরান সালেহ প্রিন্সের নেতৃত্বে একটি বিশাল পদযাত্রা নগরীর নতুন বাজার ও আমলাপাড়া ঘুরে হরি কিশোর রায় রোডস্থ দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এতে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশগ্রহণ করে।


জেবি/ আরএইচ/