মোংলায় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছেন উপমন্ত্রী হাবিবুন নাহার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৭ অপরাহ্ন, ১৫ই জুন ২০২৩


মোংলায় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছেন উপমন্ত্রী হাবিবুন নাহার
ছবি: জনবাণী

বাগেরহাটের মোংলায় অসহায় বয়স্ক বিধবা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে বৃহস্পতিবার (১৫ জুন ) সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকার ভোগীদের হাতে ভাতার বই ও হুইল চেয়ার তুলে দেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহার (এমপি)। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার। 


অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সমাজসেবা অফিসার এস. এম. মাসুদ রানা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন, মোংলা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি  ইসরাফিল হাওলাদার প্রমুখ। 


আরও পড়ুন: রামপাল বিদ্যুৎকেন্দ্রের কয়লা নিয়ে মোংলায় এলো চীনা জাহাজ


শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার মোংলা-রামপালসহ গোটা দক্ষিণাঞ্চলের যে উন্নয়ন করেছে, তা অতীতের কোনো সরকারই করতে পারেনি বলে মন্তব্য করেন উপমন্ত্রী হাবিবুন নাহার।


তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি মোংলা-রামপালে ব্যাপক উন্নয়ন করেছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করার জন্য দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা।


জেবি/ আরএইচ/