পৌরবাসির সেবা করতে মানুষের সমস্যা জানতে হবে: নবনির্বাচিত মেয়র


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৩৬ অপরাহ্ন, ১৫ই জুন ২০২৩


পৌরবাসির সেবা করতে মানুষের সমস্যা জানতে হবে: নবনির্বাচিত মেয়র
নবনির্বাচিত মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান

নবনির্বাচিত মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী বলেন, কক্সবাজার পৌরবাসির সেবা এবং উন্নয়ন করতে হলে মানুষের সমস্যা কি, এলাকায় কোথায় কোন উন্নয়ন করতে হবে তা আগে জানতে হবে। তারপর সিদ্ধান্ত নিয়ে ধারাবাহিকভাবে সমস্যা সমাধানের চেষ্টা এবং উন্নয়ন করতে হবে। তার জন্যই প্রতিটি এলাকায় ঘুরে দেখতে চাই।


তিনি বলেছেন, পৌরবাসির ভোটে নির্বাচিত হয়েছি। ভোটাদের কাছে কতৃজ্ঞতা প্রকাশ করতে যাওয়া আমার নৈতিক দায়িত্বও। একদিকে কতৃজ্ঞতা প্রকাশ অপরদিকে সমস্যাও চিহ্নিত হল।


কক্সবাজার পৌরসভার নির্বাচন শেষ হওয়ার পরও এলাকায় এলাকায় ঘুরে বেড়ানোর কারণ চানতে চাইলে তিনি এমন কথা বলেন।


তিনি বলেন, ভোটের সময় সময় স্বল্পতার কারণে পৌরসভার ১২ টি ওয়ার্ডের ৯০ শতাংশ ভোটারদের ঘরে যেতে পারলেও ১০ শতাংশ ঘরে যাওয়া সম্ভব হয়নি। দায়িত্ব গ্রহণের শতভাগ ঘরে গিয়ে ভোটারদের সাথে কথা বলতে চাই। তাই ভোটের পরেও এলাকায় এলাকায় যাওয়ার কর্মসূচি অব্যাহত রেখেছি।


আওয়ামীলীগের মনোনয়নে নবনির্বাচিত মেয়র মো. মাহাবুবুর রহমান চৌধুরী বৃহস্পতিবার দিনব্যাপী ঘুরেছেন বিভিন্ন এলাকায়। এর মধ্যে তিনি ১ নম্বর ওয়ার্ডের সমিতি পাড়া, নজিরাটেক, কুতুবদিয়া পাড়া, মোস্তাকপাড়া, ১১ নম্বর ওয়ার্ডের বাহারছড়া, কবরস্থানপাড়া, ১২ নম্বর ওয়ার্ডের লাইটহাউজ যান। কথা বলেন নানা শ্রেণী পেশার মানুষের সাথে। ওই সব এলাকায় সাধারণ মানুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছাও জানান।


একই সময় তিনি মুক্তিযোদ্ধা ভবন গিয়ে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধার সাথে শুভেচ্ছা বিনিময় এবং কতৃজ্ঞতা প্রকাশ করেন।


আরএক্স/