জলঢাকায় উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০২ অপরাহ্ন, ১৮ই জুন ২০২৩


জলঢাকায় উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন
ছবি: জনবাণী

নীলফামারীর জলঢাকায় উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। 


রবিবার (১৮ জুন) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস জলঢাকার আয়োজনে সমন্বিত উপবৃত্তি কর্মসূচি প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্ট ঢাকা’র উদ্যোগে  উপজেলা হল রুমে  এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। দিনব্যাপী ওরিয়েন্টেশন প্রশিক্ষণের উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম। 


জলঢাকা উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্কুল, মাদ্রাসা, কলেজের প্রতিষ্ঠান প্রধান ও আইসিটি দক্ষ শিক্ষকদের উপস্থিতিতে কর্মশালা অনুষ্ঠিত হয়। 


এতে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ,ম সাইফুল আলম উপ-পরিচালক এইচ,এস,পি,ও রির্সোস পারসন,উপজেলা পরিষদের ভাইস-চেয়াম্যান গোলাম আযম এলিচ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  মনোয়ারা বেগম। 


আরও পড়ুন: জলঢাকায় তুরিন আফরোজ ফাউন্ডেশনের দর্জি প্রশিক্ষণ


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিকের সার্বিক ব্যবস্থাপনায় ওরিয়েন্টেশন  কর্মশালায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শতভাগ গরীব ও মেধাবী শিক্ষার্থীদের অনলাইনে উপবৃত্তির আবেদন ও অর্থ প্রাপ্তি এবং প্রতিষ্ঠানের টিউশন প্রাপ্তি প্রসঙ্গে নানাবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা ও প্রজেক্টরের মাধ্যমে সমস্যার সমাধান প্রদর্শন করা হয়। 


এতে ৭৮ জন প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করেন।


জেবি/ আরএইচ/