সিআরসির আয়োজনে ইবিতে ফল উৎসব


Janobani

ক্যাম্পাস প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫২ অপরাহ্ন, ১৮ই জুন ২০২৩


সিআরসির আয়োজনে ইবিতে ফল উৎসব
ছবি: জনবাণী

ইসলামী বিশ্ববিদ্যালয় স্বেচ্ছাসেবী সংগঠন কাম ফর রোড চাইল্ড(সিআরসি) আয়োজনে ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (১৮ জুন) বিশ্ববিদ্যালয় অনুষদ ভবন সংলগ্ন বটতলা প্রাঙ্গণে এই উৎসবটি অনুষ্ঠিত হয়। 


এসময় আম, জাম, কাঠাল, লিচু, পেয়ারা, আনারস, ড্রাগন, কলা, পেপে, আঙুর, চেরি, আমড়াসহ প্রায় ২০ ধরণের ফল বিনামূল্যে সুবিধাবঞ্চিত শিশুসহ শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।


সংগঠনটির সভাপতি রনি সাহার সভাপতিত্বে এ সময় এতে উপস্থিত ছিলেন সিআরসির উপদেষ্টা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল হোসেন, কেন্দ্রীয় সদস্য মাহবুবুর রহমান আকাশ ও উম্মে সালমা বৃষ্টি। 


এছাড়াও সিআরসি ইবি শাখার সাধারণ সম্পাদক উম্মে হাবিবা হ্যাপী, সহ-সভাপতি হাসিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আবদিম মুনিব ও সৌরভ শেখ, সহ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কামরুল ইসলামসহ সংগঠনটির প্রায় অর্ধশত সদস্য উপস্থিত ছিলেন।


আরও পড়ুন: ইবির তিন হলে ন্যাপকিন ভ্যান্ডিং মেশিন স্থাপন


সংগঠনটির সভাপতি রনি সাহা বলেন, ফল উৎসবের প্রধান উদ্দেশ্য ছিল আমাদের সিআরসি কর্তৃক পরিচালিত স্কুলের ৩৬ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে মৌসুমী ফল বিতরণ করা। এছাড়াও আমাদের যারা শুভাকাঙ্খী আছে এবং স্টল ভিজিট করতে এসেছে তাদের মাঝেও আমরা বিনামূল্যে ফল বিতরণ করেছি। আমরা চাই এই আয়োজনের ধারা অব্যাহত থাকুক।


এ সময় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষসহ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো ভবিষ্যতে আরো বৃহৎ পরিসরে এমন আয়োজন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


জেবি/ আরএইচ