ভোলায় প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:২১ অপরাহ্ন, ১৯শে জুন ২০২৩


ভোলায় প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত
ছবি: জনবাণী

ভোলায় বেসরকারি সংস্থা (আভাস) কর্তৃক বাস্তবায়িত রি ইন্টিগ্রেশন অফ রিটার্নিং মাইগ্রেন্ট  ওয়ার্কশপ প্রকল্পের উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 


সোমবার (১৯ জুন) ভোলা সদর উপজেলা হলরুমে সমাজের জন্য সেচ্ছাসেবী সংস্থা (আভাস) এর আয়োজনে এ  অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।


জেলা এডভোকেসি ওয়াকিং গ্রুপের সভাপতি আজিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোশারফ হোসেন, টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের অধ্যক্ষ মো. রহিজ উদ্দিন।


আরও পড়ুন: ভোলায় প্রাণিস্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন


সভায় প্রথমে কোরআন তেলাওয়াত করেন মাহবুব আলম ও পরে পবিত্র গীতা পাঠ করেন রামপ্রসাদ ম্যানেজার আভাস। এরপর পর প্রকল্পের পরিচালক রাম প্রসাদ আভাসের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে যুগোপযোগী আলোচনা করে সভার সকলকে অবহিত করেন। 


প্রধান অতিথির বক্তব্যের উপজেলা নির্বাহী কর্মকর্তার তৌহিদুল ইসলাম বেসরকারি সংস্থা আভাসকে তাদের এ সুন্দর কার্যক্রমের জন্য ধন্যবাদ জানান এবং পরে আভাসকে আরো কিছু দিকনির্দেশনা মূলক বক্তব্য দিয়ে বিদেশ ফেরত অভিবাসীদের পুনর্বাসনের লক্ষ্যে যুগোপযোগী আলোচনার করে। পরে ভোলা জেলার আভাসের সভাপতি আজিজুল ইসলাম অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


জেবি/ আরএইচ/