জলঢাকায় মন্দিরের উন্নয়ন কাজের সমাপ্তি উপলক্ষে সভা


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৫২ অপরাহ্ন, ২০শে জুন ২০২৩


জলঢাকায় মন্দিরের উন্নয়ন কাজের সমাপ্তি উপলক্ষে সভা
ছবি: জনবাণী

নীলফামারীর জলঢাকা উপজেলার শালনগ্রাম ঢুকঢুকি কালীবাড়ি দুর্গা ও বিষ্ণু মন্দিরের অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


সভায় প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মমতাজুল হক। 


এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নানা উন্নয়ন চিত্র তুলে ধরে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন নিরলসভাবে কাজ করছে আ.লীগ সরকার। বর্তমান সরকারের উন্নয়ন মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে।


তিনি বলেছেন, রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে শেখ হাসিনা মানবতার মা হিসেবে পরিচিতি পেয়েছেন। তাই আগামী জাতীয় নির্বাচনে আবারো আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। 


বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর।


আরও পড়ুন: দিনাজপুরে ইস্কন মন্দিরের উদ্দ্যোগে রথযাত্রা


মন্দির কমিটির সভাপতি বাবু প্রফুল্য কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বালাগ্রাম ইউপি চেয়ারম্যান আহম্মেদ হোসেন ভেন্ডার। 


উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ারা বেগম, ইউপি সদস্য মিজানুর রহমান মিলন ও পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু কমল কান্তি রায় প্রমুখ উপস্থিত ছিলেন।


জেবি/ আরিএইচ/