মাগুরায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো কৃষকের


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪৬ অপরাহ্ন, ২০শে জুন ২০২৩


মাগুরায় মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেলো কৃষকের
প্রতীকী ছবি

মাগুরার শ্রীপুর নতুন বাজার এলাকায় মোটর সাইকেলের ধাক্কায় মীর আশরাফ আলী (৭০) নামে এক বৃদ্ধ কৃষকের মৃত্যু হয়েছে। নিহত আশরাফ মদনপুর গ্রামের মৃত মীর রহমত আলীর পুত্র।


নিহতের পরিবার জানায়, মঙ্গলবার (২০ জুন) সকাল ৭ টার দিকে শ্রীপুর সদরের নতুন বাজার থেকে বাজার নিয়ে নিজ বাড়ি মদনপুর ফেরার পথে পেছন থেকে একটি দ্রুত গতির মোটর সাইকেল তাকে ধাক্কা দিলে তিনি আহত হয়। 


আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এনামুল হক মাসুম তাকে মৃত ঘোষণা করেন।


আরও পড়ুন: সড়ক দুর্ঘটনার কবলে ‘ব্যাচেলর পয়েন্ট’র অমি-পলাশ


নিহত কৃষকের ছেলে মনিরুল ইসলাম জানান, সকালে হাট থেকে শ্রমিক কিনে এনে তাদের মাঠে কাজে লাগিয়ে বাজার করতে গিয়েছিলেন বাবা। বাজার করে রাস্তা দিয়ে হেটে আসার সময় মোটরসাইকেল চালক তাকে পিছন থেকে ধাক্কা দিলে অনেক দুরে গিয়ে ছিটকে রোডের পাশে পড়েন আমার বাবা। আঘাতে তার মাথার পিছনের দিকটা মারাত্মক জখম হয়। এবং একটি পা ভেঙ্গে ধুমড়ে মুচড়ে যায়। এ অবস্থায় দ্রুত সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পরই সে মারা যান। 


শ্রীপুর থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় জানান, সকালের সড়ক দুর্ঘটনায় পুলিশ মোটরসাইকেলটি আটক করে থানায় নিয়ে আসলেও চালক পালিয়েছে। এ ব্যাপারে মৃতের পরিবার থেকে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ করেনি। পুলিশ মোটরসাইকেল মালিককে খুঁজে বের করার চেষ্টা করছে।


জেবি/ আরএইচ/