অবশেষে সড়ক দুর্ঘটনায় গুরুত আহত মিলনের মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:৫৯ পূর্বাহ্ন, ২২শে জুন ২০২৩


অবশেষে সড়ক দুর্ঘটনায় গুরুত আহত মিলনের মৃত্যু
মিলন

গাজীপুরের শ্রীপুরে তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি এলাকায় আর.এইচ ফিলিং স্টেশনের সামনে মোটরসাইকেল ও ড্রামট্রাকে সংঘর্ষে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত তেলিহাটি ইউনিয়নের আওয়ামী লীগের  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খায়রুল ইসলাম মিলন(৪৫) কে অবশেষে মৃত্যুর কাছে হার মানতে হয়েছে।


বৃহস্পতিবার(২২জুন) রাত পৌনে চার টায় চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ মেডিকেল হাসপাতালে তাঁর মৃত্যু হয়।


নিহত মিলন উপজেলা টেপিরবাড়ি এলাকায় মৃত আ.হামিদের ছেলে।তিনি তেলিহাটি ইউনিয়ন আওয়ামী বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ছিলেন।


তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বোন জামাই মো.সোলাইমান হক।


তিনি বলেন, দুর্ঘটনার পর মিলন কে স্থানীয় আলহেরা হাসপাতালে নেওয়া হয়।পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় এভারকেয়ার হাসপাতালে লাইভ সাপোর্ট থাকা অবস্থায় বের করে বাংলাদেশ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় পৌনে চার টার দিকে তিনি মারা যায়।


উল্লেখ্য,মঙ্গলবার সকলে মিলন তার মোটরসাইকেল তেল ভর্তি করার জন্য আর.এইচ ফিলিং স্টেশনে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা মাওনা চৌরাস্তা অভিমুখী ড্রামট্রাক মাওনা-বরমী আঞ্চলিক সড়কে হঠাৎ অটোরিকশাকে অতিক্রম করার মোটরসাইকেল ব্রেক করার সময় এ দুর্ঘটনা ঘটে।


এতে গুরুতর আহত মিলন কে স্বজন ও স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে,পরে উন্নত চিকিৎসার জন্য এভারকেয়ার হাসপাতালে সর্বশেষ বাংলাদেশ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।


আরএক্স/