অটোচালক আব্দুররহমান হত্যা প্রধান আসামি নাহিদ আটক


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:১৬ অপরাহ্ন, ২২শে জুন ২০২৩


অটোচালক আব্দুররহমান হত্যা প্রধান আসামি নাহিদ আটক
প্রধান আসামি নাহিদ

মেহেরপুর শহরের হোটেল এজাজে হত্যাকান্ড। মূল আসামি নাহিদকে আটক করেছে পুলিশ।


খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে অজ্ঞান করার পর হাত পা বেঁধে আব্দুর রহমানকে জবাই করা হয়। তারপরে অটো নিয়ে পালিয়ে যায়। এমনটি স্বীকার করেছে নাহিদ হাসান।


মেহেরপুর শহরের প্রাণকেন্দ্রে হোটেল এজাজে আব্দুর রহমান হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মামলার প্রধান আসাম নাহিদ হাসানকে পুলিশ গ্রেফতার করেছে। 


বুধবার (২১ জুন) বিকালের দিকে পুলিশ সুপার মো. রাফিউল আলম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেনের নেতৃত্বে সদর থানার ওসি সাইফুল ইসলাম ডিবির ওসি সাইফুল ইসলামসহ সঙ্গে ফোর্স মেহেরপুর শহরের কলেজ গেট এলাকা থেকে নাহিদ হাসনকে গ্রেফতার করা হয়। 


নাহিদ হাসান মেহেরপুর সদর উপজেলার উজুলপুর গ্রামের আলমগীর বাদশা ছেলে।


মামলার প্রধান আসামি নাহিদ হাসানকে গ্রেফতার করার পাশাপাশি হত্যার কাজে ব্যবহারিত একটি ছুরি উদ্ধার করেছে পুলিশ। নাহিদ হাসান আব্দুর রহমান হত্যার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।পরে আদালতের মাধ্যমে নাহিদ হাসানকে কারাগারে পাঠানো হয়। গত ১১ জুন বিকেলের দিকে মেহেরপুর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত হোটেল এজাজের ৪র্থ তলার একটি কক্ষ থেকে মেহেরপুর সদর উপজেলার শোলমারি গ্রামের ইজি বাইক চালক আব্দুর রহমানের জবাই করা অর্ধ গলিত লাশ উদ্ধার করে পুলিশ।


লাশ উদ্ধারের মাত্র ১২ ঘন্টার ব্যবধানে সদর থানার পুলিশ হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পল্লব কুমার বিশ্বাস এবং রাজু শেখ নামের দুই ব্যক্তিক গ্রেফতার করে।গত ১২ জুন ভোরের দিকে ঝিনেদার কালীগঞ্জ উপজেলার গোপালপুর এবং কানারাইল গ্রাম থেকে বিপ্লব কুমার বিশ্বাস এবং রাজু শেখকে গ্রেফতার করে। 


বিপ্লব কুমার বিশ্বাস ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বুদরাজপুর গ্রামের দিনুবন্ধু বিশ্বাসের ছেলে এবং রাজু শেখ একই উপজেলার গোপালপুর গ্রামের মজদেত আলীর ছেলে। অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল আজমল হোসেনের নেতৃত্বে ডিবি’র ওসি সাইফুল ইসলাম, এস আই কে এম রেজাউল আশরাফ আলীসহ পুলিশ এবং ডিবির সদস্যরা সোমবার ভোরের দিকে কালীগঞ্জ উপজেলার বুদরাজপুর গ্রামের দিনুবন্ধু বিশ্বাসের ছেলে পল্লব কুমার বিশ্বাসের বাড়িতে অভিযান চালান। 


এ সময় পল্লব বিশ্বাসকে আটক করার পর তার স্বীকারোক্তি অনুযায়ী রাজু শেখের শ্বশুরবাড়ি কানারাইল গ্রাম থেকে রাজু শেখকে গ্রেপ্তার করে এবং সেখান থেকে ইজিবাইকটি উদ্ধার করে এবং সেখান থেকে নিহত আব্দুর রহমানের অটো বাইক ও মোবাইল উদ্ধার করে।


আরএক্স/