বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত বাউফলের আহসান হাবিব


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০৬ অপরাহ্ন, ২২শে জুন ২০২৩


বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত বাউফলের আহসান হাবিব
মুহাম্মদ আহসান হাবিব

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক (মাদ্রাসা) নির্বাচিত হয়েছেন মুহাম্মদ আহসান হাবিব।


পটুয়াখালীর বাউফল উপজেলার মোহসেনুদ্দিন নূরিয়া ফাজিল মাদ্রাসার ইতিহাস ও সামাজিক বিজ্ঞান বিভাগের সহকারি শিক্ষক আহসান হাবিব। তিনি উপজেলার দাসপাড়া ইউনিয়নের খাজুরবাড়িয়া গ্রামের বীর মুক্তিযাদ্ধা মো. চাঁন মিয়ার জেষ্ঠ পুত্র।


বিভাগীয় কমিশনার বরিশাল ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন কমিটির আহবায়ক মো. আমিন উল আহসান এবং পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চল ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উদযাপন কমিটির সদস্য সচিব প্রফেসর মো. মোয়াজ্জেম হোসেনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।


এদিকে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক ২০২৩ নির্বাচিত হওয়ার অনুভূতি ব্যক্ত করে মুহাম্মদ আহসান হাবিব বলেন, এ সফলতা আমার একার নয়। এ সফলতা আমার পরিবারের ও মোহসেনুদ্দিন নূরিয়া ফাজিল মাদ্রাসার। বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় আমি ভীষণ আনন্দিত ও অনুপ্রাণিত। আমি সব সময় চেয়েছি শিক্ষার্থীদের আধুনিক ও যুগোপযোগী শিক্ষার্থী হিসেবে গড়ে তুলতে। শিক্ষার্থীদের পড়ালেখার মান বৃদ্ধিতে সবসময় সচেষ্ট ছিলাম এবং আছি। শিক্ষকতা পেশায় এমন সফলতা আমাকে অনুপ্রেরণা যোগাচ্ছে এবং প্রতিষ্ঠানের ভাবমূর্তি ক্রমান্বয়ে আরো উজ্জ্বল হয়ে উঠেছে।


আরও পড়ুন: বরিশাল বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক লালমোহনের নাহার


তার এ সফলতার জন্য পরিবারের পাশাপাশি সকল শুভাকাঙ্ক্ষী যারা সব সময় তাকে উৎসাহ দিয়েছেন, অনুপ্রেরণা দিয়েছেন, কাজে সহযোগিতা করেছেন এবং প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন ।


আহসান হাবিব বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হওয়ায় তার প্রতিষ্ঠানের গর্ভানিং বডি, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।


জেবি/ আরএইচ/