জীবননগরে মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৪১ অপরাহ্ন, ২২শে জুন ২০২৩


জীবননগরে মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার
মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য

চুয়াডাঙ্গা জীবননগরে বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে পৌর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মুসল্লীরা জানাজার নামাজ পড়ায় ব্যস্ত থাকার সুযোগে মটরসাইকেল চুরি করার সময় হাতেনাতে দুই চোরকে আটক করেন জনতা। এসময় তাদের সাথে থাকা চোর চক্রের আরেক সদস্য কৌশলে পালিয়ে যায়।


আটক দুই চোর যশোর রাজার হাট এলাকার মালেক শেখের ছেলে সেলিম ,যশোর মান্দার তলা এলাকার সোহরাব মোল্লার ছেলে সুজন ও পলাতক আরেক জনের নাম শামিম।


প্রত্যক্ষদর্শী যুবক রাকিব জানান, আটক দুই চোরদের আমাদের উথলী বাসস্ট্যান্ড এলাকা থেকেই তাদের চলাফেরা দেখে সন্দেহ হয়। তারপর আমরা তাদের পিছু নিয়ে নজরে রাখতে থাকি পথিমধ্যে তারা শিয়ালমারী পশুহাটে দাড়িয়ে একটি মটরসাইকেলের কাছে ঘুরঘুর করতে দেখে আরো সন্দেহ হলে আমরা তাদের পিছু পিছু রওনা দিই। তারপর তারা জীবননগর ব্রীজ পার হয়ে পৌর কেদ্রীয় ঈদগাঁহ ময়দানে জানাজার নামাজে আসা মুসল্লিদের রাখা মটরসাইকেল দেখে তারা সেখানে ঢুকে একটি মটরসাইকেল চুরি করে নিয়ে বেরিয়ে যাওয়ার সময় তাদের আমরা হাতেনাতে ধরি। এসময় তাদের সাথে থাকা অপর এক চোর দৌড়ে পালিয়ে যায়।


উপস্থিত জনতা পুলিশকে সংবাদ দিলে জীবননগর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদেরকে আটক করে জীবননগর থানা হেফাজতে নিয়ে যায়। এসময় তাদের সাথে থাকা চুরির কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল ও একসেট মাষ্টার কপি চাবি উদ্ধার করেন পুলিশ।


এব্যপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, জনতার হাতে আটক দুই ব্যক্তিকে আমরা পুলিশ হেফাজতে থানায় নিয়ে এসেছি। তাদের বিষয়ে তদন্ত চলছে। তদন্তে দোষি প্রমানিত হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


আরএক্স/