মোবাইলে গেমস খেলার লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০০ অপরাহ্ন, ২৩শে জুন ২০২৩


মোবাইলে গেমস খেলার লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ
ধর্ষক তানভীর

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলা দর্শনার সীমান্তবর্তী নাস্তিপুর গ্রামে মোবাইল ফোনের গেমস খেলার লোভ দেখিয়ে তার চাচাতো ভাই নিজ বাড়িতে ডেকে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে। 


বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর ১২ টার দিকে পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের  নাস্তিপুর গ্রামে এই ঘটনা ঘটে। তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয় পরিবারের সদস্যরা। 


অতিরিক্ত রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত ডাক্তাররা তাকে  অপারেশন থিয়েটার চিকিৎসা দিয়েছে।  অভিযুক্ত ধর্ষক শিশুটির চাচাতো ভাই উপজেলা নাস্তিপুর গ্রামের আশরাফ আলীর ছেলে তানভীর (১৯)।

 

বৃহস্পতিবার বিকালে খবর পেয়ে হাসপাতালে দেখতে যাই চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন। ঘটনার পরই ধর্ষক তানভীরকে গ্রেপ্তারের জন্য  অভিযান অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন দর্শনা থানা পুলিশ।


দর্শনা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহেদ জানান,বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে দামুড়হুদা উপজেলার নাস্তিপুর বেলে মাঠপাড়ায়  বৃষ্টি হচ্ছিল। এ সময় দর্শনা থানাধীন সীমান্তবর্তী নাস্তিপুর গ্রামের আশরাফ আলীর ছেলে তানভীর তার চাচাতো বোন শিশু (৬)কে মোবাইল ফোনে গেম খেলার লোভ দেখিয়ে তার বাড়িতে ডেকে ঘরের  খাটের উপরে নেয়।এরপর ঘরের দরজা বন্ধ করে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ধর্ষক পালিয়ে যায়। পরে শিশুটির মা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।


এদিকে চুয়াডাঙ্গা  সদর হাসপাতালের আর এম ও ডাক্তার  ফতেহ্ আকরাম জানান, বৃহস্পতিবার দুপুর ৩ টার দিকে শিশুটির মা তাকে চুয়াডাঙ্গা  হাসপাতালে শিশুটিকে নিয়ে আসে। তখন তার প্রচন্ড ব্লেডিং হচ্ছিল। 


এ সময় সদর হাসপাতালে গাইনী বিশেষজ্ঞ ডাক্তার আকলিমা খাতুন,গাইনী বিশেষজ্ঞ ডাক্তার শাপলা খাতুন ও সার্জিক্যাল সার্জন ডাক্তার এহসানুল হক তনময় সমন্বয়ে গঠিত একটি টিম গঠন করা হয়। 


অতিরিক্ত রক্তক্ষরণের তার অবস্থা গুরুতর ও আশঙ্কাজনক হওয়ায় দ্রুত  অপারেশন থিয়েটারে নেন। তার শরীরের অতিরিক্ত রক্তক্ষরণের জন্য রক্ত দেওয়া হচ্ছে। তিনি আরো বলেন, শিশুটি ধর্ষণ হয়েছে। প্রচুর ব্লিডিং হচ্ছে তার অবস্থা আশঙ্কা জনক। তবে অপারেশন করে প্রয়োজনীয়  চিকিৎসা চলছে।


এদিকে বিকালে খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ছুটে আসেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লহ আল মামুন। দর্শনা থানার অফিসার্স ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহেদ জানান, ধর্ষক আসামি তনভির কে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় দর্শনা থানায় ধর্ষনের একটি মামলা হয়েছে যার নং ১৯।


আরএক্স/