গলাচিপায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:০৬ অপরাহ্ন, ২৩শে জুন ২০২৩


গলাচিপায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
গলাচিপায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দেশ বিরোধী ষরযন্ত্র প্রতিহত করে, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করা আমাদের অঙ্গিকার লক্ষে শত সংগ্রামে অজস্র গৌরবে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে, পটুয়াখালীর গলাচিপায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা,কেক কাটা,আনন্দ র‍্যালীসহ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ১১৩ পটুয়াখালী -৩ আসনের মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি। 


বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তোফা টিটো,যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আহসানুল হক তুহিন, আওয়ামী লীগ সহসভাপতি হাজী মজিবুর রহমান, আজিজুল ইসলাম বাবুল,আওয়ামী নেতা হাজী শাহজাহান,সরদার শাহআলম, ফকরুল ইসলাম মুকুল, সাবেক বিজিবির প্রধান মেজর জেনারেল আবুল হোসেনসহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। 


এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকীতে উপজেলা বিভিন্ন  ইউনিয়ন থেকে আগাত নেতাকর্মী ও সাধারণ জনগন উপস্থিত থাকেন। উল্লেখ যে সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল নেতৃবৃন্দের শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং এই সরকারকে ক্ষমতায় অধিষ্ঠিত রাখতে সকল নেতৃবৃন্দের মাঠে থেকে সুনামের সাথে কাজ করে যেতে হবে বলে জানান।  


আরএক্স/