বঙ্গবন্ধুর সমাধিতে সওজের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩৮ অপরাহ্ন, ৩রা জুলাই ২০২৩


বঙ্গবন্ধুর সমাধিতে সওজের প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা
ছবি: জনবাণী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান। 


সোমবার (৩ জুলাই) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।


আরও পড়ুন: বঙ্গবন্ধুর সমাধিতে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবের শ্রদ্ধা


সফরসঙ্গী হিসেবে এ সময় সড়ক ও জনপথ অধিদপ্তর ম্যানেজমেন্ট উইংয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. রেজাউল করিম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ডা. আবদুল্লাহ আল মামুন, সড়ক জোন গোপালগঞ্জের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাদেকুল ইসলাম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস, নির্বাহী প্রকৌশলী মো. জাহিদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, সহকারি প্রকৌশলী শিশির কুমার বড়াল, উপ-সহকারী প্রকৌশলী মো. আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো. রাসেল, সওজ ডিপ্রস-সভাপতি সৈয়দ মুন্তাসীর হাফিস, সাধারণ সম্পাদক মো. মনিরুল আলমসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট দপ্তরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। 


পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। 


শ্রদ্ধা নিবেদন শেষে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।


জেবি/ আরএইচ/