যুব সমাজকে তারুণ্যের দক্ষতা কাজে লাগাতে হবে: করিম সরকার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৭ অপরাহ্ন, ৪ঠা জুলাই ২০২৩


যুব সমাজকে তারুণ্যের দক্ষতা কাজে লাগাতে হবে:  করিম সরকার
ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা পুঁটি জানা নামাপাড়া তারুণ্যের আলো যুব সংঘ শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (৩ জুন) সন্ধ্যায় তারুণ্যের আলো যুব সংঘ শুভ উদ্বোধন করেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য জননেতা আব্দুল করিম সরকার।


তারুণ্যের আলো যুব সংঘের উপদেষ্টা জালাল নায়েবের সভাপতিত্বে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এজিএম ফাহাদ সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আশিকুল হক আশিক, বিএনপির নেতা রফিকুল ইসলাম মাখন, সাবেক ছাত্র নেতা সারোয়ার হোসেন, জেলা যুবদলের সহসভাপতি আনোয়ার সাহাদাত আনার, জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক ইমরুল কায়েস এলিস, পৌর যুবদলের সভাপতি লুৎফর কবির সালেক, জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক সরকার শহীদ, সবুজ, আকরাম শিকদার, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আলামিন, তারুণ্যের আলো যুব সংঘের সভাপতি সাখাওয়াত হোসেন সবুজ, তারুণ্যের আলো যুব সংঘের সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজ, কোষাধ্যক্ষ আসাদুজ্জামান তুহিন, বিএনপির নেতা আব্দুল হাই প্রমুখ।


আশিকুল হক আশিক বলেন,তারুণ্যের আলো যুব সংঘের সদস্যরা সমাজে মাদক মুক্ত করবে।যুবসমাজ এলাকায় জুয়া ও অসামাজিক কার্যকলাপে বন্ধ করবে।গরীব ও হত দরিদ্র মানুষের পাশে থাকবে। পুঁটিজানা নামাপাড়া গ্রামে তারুণ্যের আলো যুব সংঘ দুনীতি মুক্ত করবে।


আরও পড়ুন: জলাবদ্ধতা নিরসনে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছি: মেয়র টিটু


করিম সরকার বলেন,পুঁটিজানা ইউনিয়ন বিএনপির ঘাঁটি। এই বিএনপির ঘাঁটিতে অবৈধ হাসিনা সরকার নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে। একদলীয় বাকশাল থেকে বহুদলীয় গণতন্ত্রের জন্ম দিয়েছে জিয়াউর রহমান। হাসিনা সরকারের ভোট কেন্দ্রে কুকুর শুয়ে থাকে,ভোটাররা যায় না।বিদেশীরা হাসিনাকে হলুদ কাড দিয়েছে। 


আরও পড়ুন: ময়মনসিংহে দায়ের আঘাতে শিশুর মৃত্যু


তিনি আরও বলেন,শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সারাজীবন সাধারণ মানুষের কল্যাণে কাজ করে গেছেন। দারিদ্র্য ও বৈষম্য থেকে বাংলার মানুষের মুক্তি ছিল তাঁর মূল দর্শন। বাংলার শোষিত ও নিপীড়িত মানুষের অর্থনৈতিক ও রাজনৈতিক মুক্তির জন্য তাঁর সংগ্রাম চির ভাস্বর। তারুণ্যের দক্ষতা কাজে লাগাতে হবে যুব সমাজ।


জেবি/এসবি