ভারতীয় ভিসা সেন্টারে ঢুকে হুমকি দেওয়ার অভিযোগে নারী গ্রেফতার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:২১ অপরাহ্ন, ৭ই জুলাই ২০২৩


ভারতীয় ভিসা সেন্টারে ঢুকে হুমকি দেওয়ার অভিযোগে নারী গ্রেফতার
নুরুন্নাহার খাতুন মিলি

রাজশাহীতে অবস্থিত ভারতীয় ভিসা সেন্টারে প্রবেশ করে ইনচার্জসহ অফিসের সদস্যদের হুমকি-ধামকি এবং ভিসা দেওয়ার নাম করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে অর্থ আত্মসাতের অভিযোগে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ভিসা সেন্টার কর্তৃপক্ষের অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার ওই নারীকে গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ। 


শুক্রবার (৭ জুলাই) দুপুরে তাকে প্রতারণা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


গ্রেফতারকৃত ওই নারীর নাম নুরুন্নাহার খাতুন মিলি। তিনি রাজশাহী নগরীর উপশহর নিউমার্কেট এলাকায় অবস্থিত রাফি টুরস অ্যান্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী এবং উপশহর এলাকার সেক্টর নং ১ এর একটি ভাড়া বাড়িতে বসবাস করেন। 


বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, মহানগরীর বর্ণালীর মোড়ে অবস্থিত ভারতীয় ভিসা সেন্টারের ইনচার্জ বিপ্লব কুমার সাহা অভিযুক্ত মিলির বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে ওই নারীকে গ্রেফতার করা হয়েছে।


আরও পড়ুন: বাবা-ছেলেসহ আবাসিক হোটেল থেকে নারী গ্রেফতার


ভারতীয় ভিসা সেন্টারের ইনচার্জ বিপ্লব কুমার সাহা বলেন, কিছুদিন আগে রাজশাহী ভিসা সেন্টারে একজন আবেদনকারী তার পরিবারের মোট তিনটি ভিসার কাগজপত্র নিয়ে আসেন। আমরা তার আবেদনপত্র অনলাইনে যাচাই-বাছাই করে দেখি তিনি আবেদনের নির্ধারিত ফি জমা না দিয়েই এসেছেন। তাকে বিষয়টি অবগত করা হয়।


বিপ্লব কুমার সাহা আরও জানান, এই ঘটনার পর ৩ জুলাই সকাল ৯ টা ৪০ মিনিটের দিকে আমাদের ভিসা সেন্টারে একজন নারী (নুরুন্নাহার খাতুন মিলি) এসে আমিসহ আমাদের অফিসের সকল স্টাফকে হুমকি-ধামকি প্রদানসহ আমাদের চাকরি থেকে বরখাস্তের ভয় দেখান। ঘটনার পর অফিসের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে আমি মহনগরীর বোয়ালিয়া থানায় বৃহস্পতিবার একটি লিখিত অভিযোগ করি।


জেবি/ আরএইচ/