বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:১৯ অপরাহ্ন, ৮ই জুলাই ২০২৩


বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
প্রতীকী ছবি

পঞ্চগড়ের দেবীগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের অনশন করতে গিয়ে প্রেমিকের বাড়ির লোকজন দ্বারা মারধরের শিকার হয়ে আহত অবস্থায় বাড়ির পাশে অবস্থান নিয়েছে এক প্রেমিকা। ঘটনাটি ঘটেছে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার সুন্দরদীঘি ইউনিয়নের প্রধানাবাদ ঢাকাইয়াপাড়া এলাকায়।


জানা গেছে, বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে মাড়েয়া কমলাপুকুরী ও প্রধানাবাদ এলাকার এক জোড়া প্রেমিক প্রেমিকা। তাদের বাড়ি পাশাপাশি হওয়ার সুবাসে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। প্রেমের সম্পর্ক থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে রশিদুল ইসলাম এক পর্যায়ে শরিফা আকতারের সাথে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে।


শুক্রবার (৭ জুলাই) রাতে দন্ডপাল ইউনিয়নের কালীগঞ্জ বাজারের গোয়েন্দাদীঘির পাড়ের মাড়েয়া কমলাপুকুরী গ্রামের মৃত সোলেমান আলীর বাড়িতে গিয়ে ছেলে রশিদুল ইসলাম অবস্থান নেয়। পরে পরিবারকে ম্যানেজ করার কথা বলে সটকে পড়ে। এরপর নিরুদ্দেশ হয় প্রেমিক রশিদুল ইসলাম।


আরও পড়ুন: পঞ্চগড়ে স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্নহত্যা


প্রেমিকের রশিদুল ইসলাম সুন্দরদীঘি ইউনিয়নের প্রধানাবাদ এলাকার তৈয়ব আলীর ছেলে।


প্রেমিকা শরিফা আকতার  জানান, রশিদুল ইসলামের সাথে প্রায় তিন বছরের প্রেমের সম্পর্ক রয়েছে। সে আরও জানায়, প্রেমের সম্পর্ক থেকে একপর্যায়ে দৈহিক সম্পর্ক জড়িয়ে পড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে। সে আমাদের বাসায় নিয়মিত যাতায়াতও করতো৷ 


তিনি আরও জানান, ছেলের পরিবারের লোকজন আমাকে মারধর করে আমার মোবাইল ফোন কেড়ে নেয়। আমাকে বিয়ে না করা পর্যন্ত আমি এখান থেকে যাবো না। ছেলে না আসা পর্যন্ত আমি অপেক্ষা করবো। 


আরও পড়ুন: পঞ্চগড়ে বজ্রপাতে একজনের মৃত্যু


রশিদুল ইসলামের পরিবারের লোকজন জানান, আমাদের ছেলেই তো নাই। তাকে মেনে নিবো কিভাবে। যেহেতু রশিদুল ইসলাম মেয়ের সাথে সম্পর্ক করেছে সেহেতু ছেলে আসুক তারপর আমরা মেনে নিবো।


দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) রন্জু আহম্মেদ জানান,  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজগর আলীকে দায়িত্ব দেয়া হয়েছে খোঁজখবর নেয়ার জন্য। তবে থানায় ছেলে বা মেয়ের পরিবারের কেউ অভিযোগ করলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


জেবি/এসবি