মৃত্যুর কোলে ঢলে পড়লেন কর্তব্যরত পুলিশ কনস্টেবল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:০৫ অপরাহ্ন, ৮ই জুলাই ২০২৩


মৃত্যুর কোলে ঢলে পড়লেন কর্তব্যরত পুলিশ কনস্টেবল
নিহত পুলিশ কনস্টেবল মো. বোরহান উদ্দিন

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার কেরানিহাট সড়কে দায়িত্ব পালনকালে মো. বোরহান উদ্দিন (৫৫) নামে এক পুলিশ কনস্টেবল মারা গেছেন। 


শনিবার (৮ জুলাই) সকাল সাড়ে ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন বলে চিকিৎসকরা ধারণা করছেন। নিহত বোরহানের বাড়ি ফেনী জেলার পশুরাম উপজেলায়।


আরও পড়ুন: চাঁদপুরে র‍্যাব-১১, বিশেষ মহড়া


সাতকানিয়ার কেরানিহাটে দায়িত্বরত ট্রাফিক পুলিশের পরিদর্শক এসএম জিল্লুর রহিম গণমাধ্যমকে জানান, বোরহান কেরানিহাটে ট্রাফিক পুলিশে কর্মরত ছিলেন। শনিবার দায়িত্ব পালনকালে হঠাৎ করে তিনি মাটিতে লুটিয়ে পড়লে অন্য পুলিশ কর্মকর্তারা আশপাশের লোকজনের সহায়তায় কেরানিহাট এলাকার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে নেয়া হবে। সেখানে জানাজার নামাজ শেষে লাশ গ্রামের বাড়িতে পাঠানো হবে।


আরও পড়ুন: নাফ নদীতে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু


কেরানিহাট আশ-শেফা প্রাইভেট হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ইফরাত বিন জাহেদ বলেন, “তিনি (বোরহান) হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিশ্চিত হওয়ার পর বিস্তারিত বলা যাবে।”


পুলিশ কর্মকর্তারা গণমাধ্যমকে জানান, বোরহান গত ছয় বছর ধরে কেরানিহাটে কর্মরত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি তিন ছেলে ও এক কন্যার পিতা। তার এক সন্তান পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত।


জেবি/এসবি