কালীগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী ও একজন মাদক ব্যবসায়ী আটক


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৩২ অপরাহ্ন, ৮ই জুলাই ২০২৩


কালীগঞ্জে সাজাপ্রাপ্ত আসামী ও একজন মাদক ব্যবসায়ী আটক
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. মাসুদ ও ইায়াবা ব্যবসায়ী সজল চন্দ্র দাস

গাজীপুরের কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. মাসুদ ও ২ শত ৫৫ পিচ ইায়াবা ট্যাবলেটসহ সজল চন্দ্র দাস কে আটক করা হয় । যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. মাসুদ উপজেলার মোক্তাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মো. সোবহানের ছেলে ও ইায়াবা ব্যবসায়ী সজল চন্দ্র দাস গাজীপুর সদর উপজেলার পুবাইল থানাধীন উদুর গ্রামের গিবেশ্বর চন্দ্র দাসের ছেলে। সে কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের বিরতুল গ্রামের প্রেমানন্দ চন্দ্র দাসের বাড়ি (শ্বশুর বাড়ী) থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।


থানা সূত্রে জানা যায়, শুক্রবার (৭ জুলাই) রাতে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. রেজাউল করিম ও মো. আবুল কালাম আজাদ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। শুক্রবার রাতে উপ-শহরের পূর্বাচল হতে ২০০৫ সনের কালীগঞ্জ থানার ৬(৪)০৫ নং মামলার পলাতক আসামী মোক্তাপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মো. সোবহানের ছেলে মো. মাসুদকে আটক করেন। আদালত ঐ মামলায় মাসুদকে প্যানাল কোর্ড ৩০২/৩৪ ধারায় দোষী সাব্যস্ত করিয়া যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। আদালতে রায় ঘোষণার পর থেকে পলাতক ছিলেন।


অন্যদিকে কালীগঞ্জ থানার নাগরী ইউনিয়নের উলুখোলা ফাড়ী ইনচার্জ মধু সুদন পান্ডে সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নাগরী ইউনিয়নের বিরতুল গ্রামে প্রেমানন্দ চন্দ্র দাস এর বাড়ীতে অভিযান পরিচালনা করেন। এ সময় প্রেমানন্দ চন্দ্র দাস এর মেয়ের জামাই গাজীপুর সদর উপজেলার পুবাইল থানাধীন উদুর গ্রামের গিবেশ্বর চন্দ্র দাসের ছেলে সজল চন্দ্র দাসকে (২৮) ২ শত ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করেন।


আটককৃত সজল চন্দ্র দাস জানান, এ মালগুলো মধ্য পাঞ্জোরা গ্রামের আব্দুল জলিল বক্র এর ছেলে মিলন (৪৪) এর, কিছুক্ষণ পূর্বে মিলন এ মালগুলো সজল চন্দ্র দাসের কাছে রেখে যায়। বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা টেবলেট নিজ হেফাজতে রাখা ও সহায়তা করার অপরাধে ৩৬(১) সারনির ১০ (ক) ৪১ মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ মোতাবেক কালীগঞ্জ থানায় ৬(৭)২৩ নং মামলা রুজু করা হয়েছে।


এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, কালীগঞ্জ থানা পুলিশ শুক্রবার রাতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজা প্রাপ্ত আসামী মো. মাসুদ ও এক মাদক ব্যবসায়ী সজল চন্দ্র দাসকে দুই শত পঞ্চান্ন পিচ ইয়া টেবলেটসহ আটক করে। শনিবার দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরএক্স/