জেলা আ'লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদকের লাশ উদ্ধার


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৩৬ অপরাহ্ন, ৯ই জুলাই ২০২৩


জেলা আ'লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদকের লাশ উদ্ধার
বাদল রহমান

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বাদল রহমানের (৬২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


রবিবার (৯ জুলাই) সকাল ৯টার দিকে শহরের চর শোলাকিয়া এলাকার ব্যাপারীবাড়ির পুকুরে মরদেহটি পাওয়া যায়।


বাদল রহমান জেলা নিকলী উপজেলা দামপাড়া ইউনিয়নের ধীরুয়াইল এলাকার মুখলেছুর রহমানের ছেলে। তবে তিনি কিশোরগঞ্জ জেলা শহরেরই স্থায়ীভাবে বসবাস করতেন।


কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, স্বাভাবিক-অস্বাভাবিক দুই বিষয়টি মাথায় রেখে তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


জানা গেছে, গতকাল শনিবার রাত ৮টার দিকে বাদল বাসা থেকে হাঁটতে বের হয়ে আর ফেরেননি। রোববার সকালে শহরের চর শোলাকিয়া এলাকার ব্যাপারীবাড়ির পুকুরে একটি মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। পরে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান মরদেহটি উল্টানোর পর দেখে আওয়ামী লীগ নেতা বাদল রহমানে। পরে পুলিশ লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ মডেল থানায় নিয়ে আসে। 


নিহত বাদলের বড় ভাই আতাউর রহমান খান মিলন জানিয়েছেন, তার ছোট ভাইকে হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয়েছ। তিনি এর সুষ্ঠু বিচার দাবি করেন।


এ ঘটনার খবরে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ও পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরএক্স/