পরকীয়ার জেরে প্রাণ গেল হোটেল ব্যবসায়ীর


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:২৭ অপরাহ্ন, ১১ই জুলাই ২০২৩


পরকীয়ার জেরে প্রাণ গেল হোটেল ব্যবসায়ীর
ছবি: জনবাণী

নীলফামারীর জলঢাকায় পরকীয়ার জেরে প্রাণ গেছে ভবেশ চন্দ্র নামে এক হোটেল ব্যবসায়ীর। সোমবার রাত আড়াইটার দিকে নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।


এর আগে রাত সাড়ে ১১ টার দিকে শিমুলবাড়ি বাজারের মিষ্টির দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে ভবেশ চন্দ্রকে কুপিয়ে জখম করা হয়। নিহত ভবেশ (৩০) জলঢাকা উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের রাজবাড়ী এলাকার মানিক চন্দ্র রায়ের ছেলে।


স্থানীয়রা জানিয়েছে, দিনেশ চন্দ্র রায়ের ছেলে মৃণাল রায়ের স্ত্রী আদুরী রানী সুন্দরীর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন একই এলাকার ভবেশ চন্দ্র। এ ঘটনা জানাজানি হওয়ার পর কয়েকবার উঠান বৈঠক করেও সুরাহা হয়নি। কিছুদিন আগে সুন্দরী রায় স্বামী মৃণালকে তালাক দেন। 


আরও পড়ুন: জলঢাকায় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ২জনের মৃত্যু


এরই জের ধরে গত রাত সাড়ে ১১ টায় ভবেশ শিমুলবাড়ি বাজারের মিষ্টির দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মৃণাল পথ আটকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ভবেশের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে মৃণাল পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় ভবেশকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।


এ বিষয়ে মৃত ভবেশ চন্দ্রের স্ত্রী বলেন, যেহেতু মৃণালের সাবেক স্ত্রী সুন্দরীর সঙ্গে তার গোপন সম্পর্ক ছিল, তাই এই কাজ মৃণাল ছাড়া আর কেউ করেনি। আমার স্বামীকে যে হত্যা করেছে, তার ফাঁসি চাই। 


ঘটনার সত্যতা নিশ্চিত করে জলঢাকা থানার ওসি মুক্তারুল আলম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার ভাই বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


জেবি/ আরএইচ/