জলঢাকায় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ২জনের মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩০ অপরাহ্ন, ৮ই জুলাই ২০২৩


জলঢাকায় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ২জনের মৃত্যু
২জনের মরদেহ

নীলফামারীর জলঢাকায় শুক্রবার (৭ জুলাই) শেষ বিকালে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। তারা হলেন, উপজেলার খালিশা খুটামারার তহশিলদার পাড়ার প্রায়ত মনতাজ আলীর ছেলে আমিনুর রহমান (৫২), একই এলাকার প্রায়ত আমিনুর রহমানের ছেলে আলমগীর হোসেন (৩৭)। 


জানা গেছে, মৃত্যু ব্যক্তিদের মধ্যে একজন মুরগীর ফার্মে শ্রমিক হিসাবে কাজ করে। প্রতিদিনের ন্যায় ঘটনার দিন মুরগীর ফার্মে কাজ করতে গেলে মুরগির ফার্মের মালিক মুরগীগুলো রক্ষার্থে রাতের বেলা চারিদিকে বৈদ্যুতিক তার লাগিয়ে রাখে। তার পরের দিন শুক্রবার পর্যন্ত ঐ অবস্থায় থাকে, বিকাল বেলা ঠিক ঐ সময়ে শ্রমিক আনিছুর রহমান খামারে গেলে কাজের সময় হঠাৎ তার গুলোতে হাত পড়লে তাৎক্ষনিক তার মৃত্যু ঘটে। 


কিছুক্ষন পর ফার্মের মালিক কামরুজ্জামানের স্ত্রী আইরিন বেগম (৪০) টের পেয়ে স্থানীয় লোকজনসহ উদ্ধার করে । ঘটনাস্থলে থাকা আলমগীর হোসেন লিটন উক্ত খোলা বৈদ্যুতিক তারে বিদ্যুৎ আছে কি না পরীক্ষা করতে গেলে সেও সক খেয়ে ঘটনাস্থলেই পরে যায়। তাৎক্ষনিক স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানা অফিসার ইনচার্জ মোক্তারুল আলম জানায়, এ ঘটনায় ইউডি মামলা হয়েছে।


আরএক্স/