পঞ্চগড়ে সনাতন ধর্মাবলম্বীদের দুইদিনের সমাবেশ সম্পন্ন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫৫ অপরাহ্ন, ১১ই জুলাই ২০২৩


পঞ্চগড়ে সনাতন ধর্মাবলম্বীদের দুইদিনের সমাবেশ সম্পন্ন
ছবি: জনবাণী

পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নে শ্রী শ্রী জগন্নাথ মন্দির আয়োজিত শ্রী মধুসুদন গোস্বামী মহারাজের ৭১ তম আর্বিভাব তিথিম ও শ্রী শ্রী গুরুপূজা মহাৎসব উপলক্ষে দুই দিন ব্যাপী সনাতন ধর্মাবলম্বীদের সমাবেশ সোমবার সন্ধ্যায় শেষ হয়েছে। 


সুজন কৃষ্ণ দাসাধিকারীর সভাপতি অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি নাঈমুজ্জামান মুক্তা, বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি সম্পাদক মেজর অব. কাজী মৌসুমী টুম্পা। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ভারতের ভারত মহারাজ নিত্যনন্দ।


আরও পড়ুন: পঞ্চগড়ে বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষে স্লিস প্রতিযোগিতা


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর হাসনাত হামিদুর রহমান ,হাফিজাবাদ ইউনিয়ন আ.লীগের সহসভাপতি হায়াতুন ইসলাম ও সাধারন সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মো.মাহবুব আলম প্রধান।  


প্রধান অতিথির বক্তব্যে নাঈমুজ্জামান মুক্তা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন। তিনি সারা বিশ্বের সাম্প্রদায়িক সম্প্রীতির অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। এই সাম্প্রদায়িক সম্প্রীতি ধরে রাখতে আগামীতে নৌকায় ভোট দিয়ে আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।


জেবি/ আরএইচ/