ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪২ অপরাহ্ন, ১২ই জুলাই ২০২৩


ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন
ভাঙ্গা থানা

ফরিদপুরের ভাঙ্গায় ছোট ভাই আমির ফকিরের হাতে বড়ভাই আনোয়ার ফকির (৩৫) খুনের অভিযোগ পাওয়া গেছে। 


ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১১ জুলাই) দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে  ভাঙ্গা উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের আলেখারকান্দা গ্রামে। নিহত আনোয়ার ফকির (৩৫) উক্ত গ্রামের নুরা ফকিরের ছেলে। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, বড়ভাই আনোয়ার ফকির তার সন্তান সম্ভবা স্ত্রীর জন্য বাড়ির পাশে একটি কাঁচা বাথরুম নির্মাণ করতে গেলে তার ছোট ভাই আমির ফকির তাকে বাধা প্রদান করে।


এতে দু-ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি ও বাকবিতন্ডা শুরু হয়। এসময় ছোটভাই আমির ফকির ক্ষিপ্ত হয়ে বড়ভাইকে মারতে আসে।এসময় বড়ভাই আনোয়ার ফকিরও এগিয়ে আসে। এক পর্যায়ে দু-ভাইয়ের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়।ধস্তাধস্তির এক পর্যায়ে আনোয়ার ফকির রাস্তার পাশে পিলারের সাথে সজোরে ধাক্কা খায়।এসময় তার মাথা ও ঘাড়ে প্রচন্ড আঘাত লেগে সে মারাত্মকভাবে আহত হয়।ঘটনার পর পরই স্থানীয়রা তাকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় রাতেই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল), ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়ারুল ইসলাম,সেকেন্ড অফিসার মারুফ হোসেন,এস,আই জুয়েল হোসেন সহ পুলিশ সদস্যরা ঘটনা স্থল পরিদর্শন করেছেন।


এ ব্যাপারে নাসিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর খান বলেন, গতরাতে দুই ভাইয়ের মধ্যে সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বড় ভাই ছোট ভাইয়ের ধাক্কায় পড়ে যায়। এরপরে হাসপাতালে নেওয়ার পরে তাকে মৃত ঘোষণা করা হয়। আমি বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছি। যতটুকু জেনেছি, দুই ভাইয়ের মধ্যে পূর্বে কোন শত্রুতা ছিল না। ঘটনাটি তাৎক্ষণিক ঘটেছে। তিনি আরো বলেন, নিহত আনোয়ার ফকিরের  আট বছরের একটি ছেলে রয়েছে। দুই ভাই কৃষি কাজ করে সংসার পরিচালনা করতো।


এ ব্যাপারে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম বলেন , লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে। এখনও কোন মামলা হয়নি। মামলা হলে এবং ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরএক্স/