শান্তিপূর্ণ পরিবেশ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: মেয়র স্বপন মিয়াজী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১১:২০ পূর্বাহ্ন, ১৩ই জুলাই ২০২৩


শান্তিপূর্ণ পরিবেশ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন: মেয়র স্বপন মিয়াজী
ছবি: সংগৃহীত

শান্তিপূর্ণ পরিবেশ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য স্থানীয়দের আহ্বান জানিয়েছেন ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। বুধবার (১৩ জুলাই) বিকেলে লুদ্দার পাড় পূর্ব বিজয় সিংহ রাজা মিয়ার বাড়ির সড়ক ও ড্রেনের আরসিসি ধারা নির্মাণ কাজের শুভ উদ্বোধন শেষে স্থানীয়দের এ  আহ্বান জানান তিনি।


তিনি বলেন, সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধুর কন্যা  শেখ হাসিনা ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী যদি পুনরায় নির্বাচিত হয় তাহলে শুধু বাড়ীর রাস্তা ও ড্রেন নয় আপনাদের বাড়ির উঠান পর্যন্ত আমরা পাকা করে দিবো। উন্নয়নের জন্য প্রয়োজন শান্তিপূর্ণ পরিবেশ। সেই পরিবেশটি ইতোমধ্যে আমাদের ফেনী জেলা জুড়ে বিরাজ করছে। সেজন্য আমরা আপনাদের বাড়ীর রাস্তার ও ড্রেন সংস্কার করে নতুন আঙ্গিকে তৈরি করে দিতে পারছি। শান্তিপূর্ণ পরিবেশ না থাকলে তাহলে উন্নয়ন কোন দিন সম্ভব নয় বলে জানান তিনি।


আরও পড়ুন: ফেনীতে শুরু হলো দুই দিনব্যাপী শ্রীমদ্ভগবদগীতা প্রতিযোগিতা


পৌরসূত্রে জানা যায়, লুদ্দার পাড় পূর্ব বিজয় সিংহ রাজা মিয়ার বাড়ীর সড়ক ও ড্রেনের আরসিসি ধারা নির্মিণ ১৮৫ মিটার রাস্তা ৩০ লক্ষ টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে।


আরও পড়ুন: ফেনী জেলা যুব মহিলা লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


উদ্বোধনকালে ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর নাছির উদ্দিন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মতিন, মোশারফ হোসেন ভূঁঞা, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন সুমন, পৌর আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো: মুছা, জেলা যুবলীগের সহ-সভাপতি শহিদুল্লাহ শহিদ, পৌর তাঁতী লীগের যুগ্ন আহ্বায়ক শহীদ আলম, ওয়ার্ড যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।


জেবি/এসবি