লক্ষ্মীপুরে দিনব্যাপী আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতার নানামুখী কার্যক্রম


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:২৯ অপরাহ্ন, ১৫ই জুলাই ২০২৩


লক্ষ্মীপুরে দিনব্যাপী আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতার নানামুখী কার্যক্রম
আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতার নানামুখী কার্যক্রম

লক্ষ্মীপুর রামগতি কমলনগরে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে বাংলাদেশ আওয়ামী লীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য সাবেক ছাত্রলীগ কেন্দ্রীয় নেতা ইস্কান্দার মির্জার শামীম। 


শুক্রবার (১৪ জুলাই) তিনি রামগতি উপজেলার চর ডাক্তার আশ্রম বাজার শ্রী শ্রী বুড়াকর্তার সমাধি আশ্রম পরিদর্শন করে তাদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন।


শ্রী শ্রী বুড়া কর্তার সমাধি আশ্রম কমিটির আমন্ত্রণে এ সময় আয়োজনটিতে উপস্থিত ছিলেন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট নারায়ন চন্দ্র দাস, ৮নং চর কাদিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশরাফ উদ্দিন রাজন রাজু, আশ্রমের সভাপতি উৎপল চন্দ্র দাস, সাধারন সম্পাদক ডাক্তার নিখিল দাস সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ।


এ সময় প্রধান অতিথির বক্তব্যে জনাব ইস্কান্দার মির্জা শামীম বলেন, আমি রামগতি কমলনগরের মানুষের ভালোবাসা নিতে এসেছি, আমার দেহে যতদিন প্রাণ আছে, আমি এই অঞ্চলের মানুষের সাথে থাকতে চাই।


পরে করুনা নগর দক্ষিণ হিন্দু পাড়ায় ঘর পুড়ে ক্ষতিগ্রস্ত হওয়া জন্টু চন্দ্র দাস এবং করুনা কান্ত দাস কে আর্থিক সহায়তা প্রদান করেন ইস্কান্দার মির্জা শামীম। আর্থিক সহযোগিতা পেয়ে ঘর পুড়ে যাওয়া পরিবারগুলো, এবং কমলনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি নিজামুদ্দিন উপস্থিত হয়ে ইস্কান্দার মির্জা শামীমকে ধন্যবাদ জানাই। এসময় সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, বিত্তবানদের এই ক্ষতিগ্রস্ত মানুষগুলো পাশে দাঁড়ানো উচিত বলে মনে করেন ইস্কান্দার মির্জা শামীম। এছাড়া তিনি রামগতি কমলনগর এর বিভিন্ন বাজার প্রদক্ষিণ করে আলেকজান্ডার চর আলগী ইউনিয়ন নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন । 


এ সময় তিনি স্থানীয় দরিদ্র মানুষদের নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। ইস্কান্দার মির্জা শামীমের সাথে দিন ব্যাপী নানা আয়োজনে অংশ নেওয়া নেতাকর্মীরা আগামী নির্বাচনে লক্ষ্মীপুর-৪ সংসদীয় আসনে আওয়ামী লীগ থেকে তাকে নৌকার মাঝে হিসেবে দেখতে চায়। 


আরএক্স/